1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময়

কেশবপুরের মঙ্গলকোটে সড়ক দূর্ঘটনায় একজন পল্লী চিকিৎসকের মৃত্যু

  • প্রকাশিত : সোমবার, ৯ মে, ২০২২
  • ৪৩৩ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুর-চুকনগর মহাসড়কের দূর্ঘটনাপ্রবন এলাকা আলতাপোল নামক স্থানে রোববার দুপুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পল্লী চিকিৎসক দেবাশীষ রায়ের (৪৫) মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, দেবাশীষ রায় দীপ্তি কেশবপুর থেকে মোটরসাইকেলযোগে তেইশমাইল নামক বাজারের চিকিৎসাকেন্দ্রে ফেরার পথে চুকনগরগামী একইদিকে একটি পিক-আপের সাথে ধাক্কা খেয়ে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন কেশবপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মূমুর্ষ অবস্থা দেখে তাকে খুলনায় রেফার্ড করলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাড়ীতে পরিবার পরিজনে আহাজারিতে একটা হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। দেবাশীষ প্রয়াত ইউপি মেম্বর ডাঃ সুনীল কুমার রায়ের ছোট ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে আলতাপোল গ্রামে বসবাস করতেন এবং আলতাপোল তেইশ মাইল নামক বাজারের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দিতেন। সে এলাকার লোকজনও শোকাহত।

সন্ধ্যার পর গ্রামের বাড়ী মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা মহাশ্মশানে তাকে দাহ করা হয়। মৃত্যকালে এক স্ত্রী, তিন ছেলে ও বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।
তার বাড়ীতে শোক জানাতে এসেছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়,৫ নং আলতাপোল ওয়ার্ডের মেম্বর টিপু সূলতান, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান সরদার, বীর মুক্তিযোদ্ধা সামছুর রহমান, কবি ও সাংবাদিক ইব্রাহিম রেজা, সাংবাদিক গৌতম রায়, কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ও মঙ্গলকোট ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আশুতোষ হালদার, ডাঃ জিতেন্দ্র নাথ সিংহ, ব্যাংকার অমরেন্দ্র নাথ সিংহ, মঙ্গলকোট ইউনিয়ন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আবুল হোসেন বিশ্বাস, পল্লী বিদ্যুৎ সমিতি দাকোপ উপজেলা অফিসের কর্মকর্তা একানুর রহমান, মঙ্গলকোট বাজার উন্নয়ন কমিটির কোষাধ্যক্ষ ডাঃ শৈবাল রায়, এলাকা ইউপি মেম্বর আঃ বারী প্রমূখ।

কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম- সাধারণ সম্পাদক গৌতম রায় জানান, আমি কেশবপুর হাসপাতাল থেকে এম্বুলেন্সে করে খুলনায় নিয়ে যাই। পতিমধ্যে তার মৃত্যু হয়। খুলনা হাসপাতালের ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন। এর পর তাকে মঙ্গলকোট ইউনিয়নের পাঁচপোতা গ্রামের বাড়িতে নিয়ে গেলে রাতে পাঁচপোতা মহাশ্মশানে দাহ করা হয়। ৫নং আলতাপোল ওয়ার্ডের মেম্বর টিপু সূলতান শবদাহ পর্যন্ত ছিলেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।