1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১০,বাড়ি ভাংচুর

  • প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৪২৬ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া(নড়াইল)সংবাদদাতা // নড়াইলের লোহাগড়ায় প্রতিপক্ষ হামলা চালিয়ে অন্তত্য ২০টি বাড়ী ভাংচুর করেছে। এ সময় ঠেকাতে গেলে হামলাকারীরা পিটিয়ে ও কুপিয়ে ১০ জনকে আহত করেছে। আহতদের যশোর ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ এ হামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে চেয়ারম্যান কামরান শিকদার গ্রুপের সাথে সাবেক চেয়ারম্যান দাউদ হেসেন গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়নের প্রতিটি গ্রাম দুই ধারায় বিভক্ত হয়ে কামরান ও দাউদকে সমর্থন দেয়। কয়েকদিন আগে ছাইমানারচর গ্রামের কামরান সমর্থিত মুশা মেম্বর ও সরোয়ার খানের লোকজন মোবাইলে ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষ দাউদ সমর্থিত নান্নু মুন্সির ছেলে রনি মুন্সিকে মারধর করে আহত করে। এ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামে উত্তেজনা বিরাজ করছিলো। এরই জের ধরে শুক্রবার গভীর রাতে কামরান পক্ষের মুশা মেম্বরের নেতৃত্বে শতাধিক লোক প্রতিপক্ষ দাউদ সমর্থিত মুসা মোল্যা, নান্নু মুন্সি,হাবিবর ,বিল্লাল শেখ. ইউনুচ, তৌহিদ, ফরহাদ, ইয়াকুব, চন্নু মুন্সি, উবায়েদ, জিন্না, নূর ইসলাম, হারুন, জামাল, লাবলু রবিউল মাহাবুর, সোহাগ, আহাদ, ওহিদ শেখের বাড়ীতে হামলা চালিয়ে ঘর-দরজা ভাংচুর করে । এ ছাড়াও সোহেল মোল্যা একটি ট্রাকও ভাংচুর করে গুড়িয়ে দেয়। ঠেকাতে গেলে হামলাকারীরা এসএসসি পরীক্ষার্থী খায়রুল শেখের বাম পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে ফেলে।

এ ছাড়া মুসা মোল্যা,কাশেম মোল্যা,নেপুর মোল্যা,নান্নু মুন্সি, আকবর বিশ্বাস,আহাদ মোল্যা,সোহাগ মোল্যা, মিকাইল মোল্যাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। আহত খায়রুলকে যশোর পঙ্গু হাসপাতালে এবং অন্যদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চিকিৎসা নিতে হাসপাতালে যাওয়ার পথে পুলিশ আহত মিকাইল মোল্যা,আকবর বিশ্বাস ও নেপুর মোল্যাকে আটক করেছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।