1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা

লক্ষ্মীপুরের টুপি কিনতে গিয়ে উধাও নাজিম

  • প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৪৫২ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুরে মায়ের সঙ্গে টুপি কিনতে বের হয়ে হাফেজ নাজিম উদ্দিন পাঁচ দিনেও বাড়ি ফেরেনি। লক্ষ্মীপুর বাজার থেকে সে নিখোঁজ হয়। শনিবার (১৪ মে) বিকেল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

নাজিম লক্ষ্মীপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের সমসেরাবাদ এলাকার কামাল উদ্দিনের ছেলে। সে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকার আল মুঈন ইসলামী একাডেমির হাফেজ বিভাগের ছাত্র।

পরিবার সূত্র জানায়, নাজিম মাদরাসার আবাসিকে থেকে পড়ালেখা করে। ঈদের ছুটিতে সে বাসায় আসে। ৯ মে মায়ের সঙ্গে লক্ষ্মীপুর চক বাজার এলাকায় টুপি কিনতে যায়। বাজারে হঠাৎ করে নাজিম পেছন থেকে উধাও হয়ে পড়ে। তার মা পেছন ফিরে তাকে না দেখে আশপাশ খোঁজাখুঁজি করে। কোথাও খুঁজে না পেয়ে তিনি বাসায় ফিরে যান। পরে তার বাবাসহ পরিবারের সদস্যরা দুদিন ধরে সম্ভাব্যস্থানে খুঁজেও তার সন্ধান পায়নি। গত ১১ মে তার বাবা কামাল উদ্দিন লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

কামাল উদ্দিন বলেন,নাজিম পথঘাট ভালোভাবে চেনে না।আমর ছেলেটি কোথায় আছে,কেমন আছে? তাও জানতে পারছি না। কেউ তাকে খুঁজে পেলে,আমার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ছাত্রের বাবা নিখোঁজ ডায়েরি করেছেন। তাকে খুঁজে পেতে বিভিন্ন স্থানে খবর পাঠিয়েছি। আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।