1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

যশোরের বহুল আলোচিত মিলিটারি কবিরাজ ওরফে প্রতারক কবির আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২০১৯ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // যশোরে আজ বেলা দুইটা পর্যন্ত প্রতারক কবিরের যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ছাতিয়ানতলা শানতলা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৌম্য চৌধুরী অভিযান পরিচালনা করে তাকে আটক করেন।এসময়ে প্রতারক কবিরের ডেরা থেকে বিপুল পরিমাণে গাছ গাছরা জব্দ করেন।

আটক মিলিটারি কবিরাজ খন্দকার কবির হোসেন ওরফে প্রতারক কবির ওই এলাকার মৃত্যু ওসমান খন্দকারের ছেলে। তার প্রকৃত বাড়ি বরিশালে। ওই এলাকায় নিজেকে মিলিটারি কবিরাজ পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলো।আটক এ বহিস্কৃত মিলিটারি কবিরকে বিভিন্ন ধরনের গাছ-গাছরা দিয়ে ওষুধ তৈরীর নামে প্রতারণা করে লোকজনের কাছ থেকে কোটি কোটি টাকা লুটে নেয়ার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৌম্য চৌধুরীও যশোর সিভিল সার্জন বিপ্লব কান্তি তাকে এক লক্ষ টাকা জরিমানা ও ৩ মাসের জেল প্রদান করেন।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজির রহমান বলেন কবিরাজ খন্দকার কবির হোসেন ওরফে মিলিটারি কবির নিজেকে বড় মাপের হেকিম-কবিরাজ পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে যশোর সদর উপজেলার চুরোমনকাটি ছাতিয়ানতলা শানতলা এলাকায় ননী ফল ও বিভিন্ন ধরনের গাছ গাছরা দিয়ে সর্ব রোগের ওষুধ তৈরি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। যেটা একাধিক লোকের মাধ্যমে জানা গেছে প্রতারণার আশ্রয় নিয়ে কবির এ ধরনের কাজ করে আসছিলো। বিষয়টি যশোরের সিভিল সার্জন অবগত হওয়ার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার উদ্যোগ নেয়।এক পর্যায়ে মঙ্গলবার বেলা বারোটা থেকে দুপুর ২ টা পর্যন্ত চুড়ামনকাটি ছাতিয়ানতলা শানতলা এলাকায় কবিরাজ খন্দকার কবির হোসেন ওরফে প্রতারক কবির হোসেন ওরফে মিলিটারি কবিরের ডেরায় অভিযান চালিয়ে বিপুল পরিমানের গাছ-গাছড়া সহ তাকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৌম্য চৌধুরী, র‌্যাব ৬ এর স্কোয়াড কমান্ডার এএসপি, এইচ.এম. শফিকুর রহমান ও যশোর সিভিল সার্জন বিপ্লব কান্তি যৌথভাবে অভিযান চালিয়ে তাকে ১লাখ টাকা জরিমানা ও ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন। তিনি আরো বলেন এটা যশোরের কবিরাজদের জন্য সতর্কবার্তা। যেসব লোকজন নিজেকে কবিরাজ পরিচয় দিয়ে এ ধরনের প্রতারণা করে আসছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।