1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে হামলা,আহত ১ লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী আটক রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট কেশবপুরে ৭টি পূজা মন্ডপে শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত হয়েছে গাবুরা মৃত্যু ব্যক্তির পরিচয় শনাক্তে সহায়তা চায় পুলিশ পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

৬ মাস ধরে সেতুর স্ল্যাব ভাঙ্গা,ঝুঁকি নিয়ে পার হচ্ছে হাজার হাজার মানুষ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৪০২ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি// নড়াইলের কালিয়া উপজেলার গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম একটি সড়কের নাম চান্দেরচর-মহাজন সড়ক। সড়কটির মধ্যবর্তী স্থানে মাউলী খালের ওপরের সেতুটির স্ল্যাব ভেঙে পড়ায় গত ৬ মাস ধরে যান চলাচল বন্ধ রয়েছে।সেতুর ওপর দিয়ে পায়ে হেঁটেও পার হওয়া ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। কৃষিপণ্য বাজারজাত করণ নিয়ে বিপাকে পড়েছেন এলাকার কৃষক।

উপজেলা স্থানীয় সরকার ও প্রকৌশল অফিস সূত্রে জানা যায়, কালিয়ার উত্তরাঞ্চলের মানুষের নড়াইল জেলা সদরে কম সময়ে যাতায়াতের জন্য এই সেতুটি নির্মান করা হয়েছিল।স্বাধীনতা-পূর্ববর্তী সময়ে নির্মিত সেতুটি বেশ পুরোনো। প্রায় এক বছর পূর্বে স্ল্যাব ভেঙ্গে পড়েছে।

স্থানীয়রা জানান,উপজেলার উত্তর পশ্চিমাঞ্চলের প্রায় অর্ধ লাখ মানুষের জেলা সদর, কালিয়া উপজেলা সদর, মহাজন বাজার, বড়দিয়া বন্দর বাজার, নড়াগাতী থানা সদরসহ বিভিন্ন স্থানে যাতায়াত করতে সেতুটি ব্যবহার করা হত। গত বছর নভেম্বরে কাঠ বোঝাই একটি নছিমন গাড়ি যাওয়ার সময় স্ল্যাব ভেঙে খালে পড়লে ইকবাল হোসেন নামে এক নছিমন চালক ঘটনাস্থলেই নিহত হয়। সেই থেকে সড়কটি যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে রয়েছে।

উপজেলার মাউলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সোহাগ মোল্যা জানান, পায়ে হেঁটে চলাচলের জন্য তিনি দুই খানা বাঁশের মাচাল তৈরি করে ভাঙা অংশে দিয়েছেন। পথচারীদের সঙ্গে শিশু শিক্ষার্থীদেরও জীবনের ঝুঁকি নিয়ে এর ওপর দিয়ে বিদ্যালয়ে যাওয়া আসা করতে হচ্ছে। যে কারণে ওই সব শিক্ষার্থীদের অভিভাবকরাও আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন। শুধু তাই নয় কৃষিপণ্য বাজারজাত করণের ক্ষেত্রেও স্থানীয় কৃষকেরা মারাত্মক সমস্যার সম্মুখীন হয়ে পড়েছেন। উপজেলা প্রকৌশল বিভাগের লোকজন সেই সময় দেখে গেলেও দীর্ঘ ৬ মাসেও এর কোনো প্রতিকার মেলেনি বলে তিনি জানিয়েছেন।

উপজেলা প্রকৌশলী প্রণব কান্তি বলেছেন, অতি সম্প্রতি তিনি ঘটনাটি জেনেছেন এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন। যত দ্রুত সম্ভব প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।