1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
দিঘলিয়ায় পৈত্রিক জমিতে থাকা গাছ কর্তনের ঘটনায় থানায় অভিযোগ মোংলার মিঠাখালী ইউনিয়নের খালে অবৈধ জাল দিয়ে বিভিন্ন প্রজাতির মাছের পোনা নিধন,হুমকির মুখে খাল-বিল লক্ষ্মীপুর জেলাতে শান্তিপূর্ণ রাখতে আ.লীগ রাজপথে থাকবে : নয়ন এমপি নড়াইলে জেলা যুবদলের সভাপতিসহ আটক ৩ জন নড়াইলে অবৈধ অস্ত্রসহ দুই যুবক আটক আজ লোহাগড়া থানা হানাদার মুক্ত দিবস আঙুল অপারেশনে শিশুর মৃত্যু,গোসলের সময় দেখা গেল তলপেটের পুরো অংশ সেলাই করা দিঘলিয়ার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা কেশবপুর মুক্ত দিবস উদযাপন শ্বাসরুদ্ধ ম্যাচে ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় শেষ আটে মরক্কো, বিদায় নিল স্পেন বাংলাদেশ-ভারত দ্বিতীয় ওয়ানডে ম্যাচ আজ আজ চুয়াডাঙ্গা মুক্ত দিবস নড়াইলের লোহাগড়ায় ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা নড়াইলে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত তেরখাদা উপজেলার ছাগলাদহে প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত বটিয়াঘাটায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ অনুষ্ঠিত আজ ৭ ডিসেম্বর কেশবপুর হানাদার মুক্ত দিবস সাংবাদিক পোতার জন্মদিন পালন নড়াইলে ইয়াবাসহ মাদক কারবারি আটক

পাইকগাছায় বসতবাড়ি যাতায়াত পথে ঘেরা বেড়া দেওয়ায় ৩ পরিবার অবরুদ্ধ

  • প্রকাশিত : শনিবার, ২১ মে, ২০২২
  • ৩৫৮ বার পড়া হয়েছে

পাইকগাছা প্রতিনিধি // পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউপির কাওয়ালী গ্রামের ৩ পরিবার বসতবাড়ি যাতায়াতের পথে প্রতিপক্ষ শরীকরা ঘেরা বেড়া দিয়ে চলাচল পথ অবরুদ্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। থানায় জিডি, চাঁদখালী ইউপি চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ করছে প্রতিপক্ষর বিরুদ্ধে অবরুদ্ধ পরিবার ।জিডি, ও অভিযোগ সূত্রে জানাযায় কাওয়ালী গ্রামের আবু বক্কার গাজী ছেলে বখতিয়ার গাজী, একই শরীকের মতিয়ার গংদের সাথে দীর্ঘ দিন জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।এজমালি সূত্রে একই শরীকদার মৃত্যু গহর গাজী পুত্র মতিয়ার গাজী,রহিম গাজী, এলাহি গাজী। এস এ ৪৭খতিয়ানের ২ দাগে ১ একর ০৩ শতক বাস্তও ডাঙ্গা জমিতে দীর্ঘ ৪/৫ যুগ ধরে একে অপারের সুবিধা অনুযায়ী বসতবাড়ী নির্মাণ করে বসবাস সহ সুবিধা মত বাড়ী থেকে বাহিরে যাতায়াত করে আসতেছেন।উল্লেখিত জমির দাগ পাশাপাশি থাকায় পূর্ব পুরুষ থেকে নির্ধারিত কোন যাতায়াতের পথ নির্ধারণ ছিল না।

গত কয়েক বছর আগে বখতিয়ার গাজী গং ও মতিয়ার গাজী গংদের সাথে যাতায়াতের পথ নিয়ে সমস্যা সৃষ্টি হলে, সাবেক ইউপি চেয়ারম্যান মুনছুর আলী গাজী,উভয়ের সম্মতির মাধ্যমে স্থানীয় শালিস বসে জমির সীমানা পাশদিয়ে সরকারি রাস্তা উঠার পথ বের করে দেন।সেই থেকে সেখানে বখতিয়ার গংরা যাতায়াতের পথে ইটের সলিং করে চলাচল করে আসছে। সরেজমিনে জানাযায় গত ২৮/৩/২০২২ বিকাল ৫ঘটিকায় বখতিয়ার গাজী বসবাসরত স্থানে পাঁকা ঘরবাড়ি নির্মাণের প্রয়োজনীয় মালামাল নিয়ে যাতায়াতের রাস্তা দিয়ে আনতে চাইলে বিবাদী রহিম গাজী গংরা হঠাৎ বাধা দেয় এখান থেকে রাস্তা দেওয়া হবে না বলে কথাকাটির একপর্যায় আমাকে মারধর করতে উদ্যত হয় এবং আমার স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।উক্ত পথে বিবাদী গংরা ঘেরাবেড়া দিয়ে আমাদের যাতায়াত পথ অবরুদ্ধ করছে বলে জানান বখতিয়ার গাজী।কাগজ পত্র দৃষ্টিতে দেখাযায় চককাওয়ালী মৌজার এস এ ৪৭ খতিয়ানে ১০৫ দাগে ৪৫শতক ও ১০৬ দাগে ৫৮শতক মোট ১একর ০৩শতক বাস্ত ওডাঙ্গা জমি কছিমুদ্দীন গাজী,গহর গাজী, ভুদি বিবিও নবীরন্নেছা বিবি নামে রেকর্ড মালিক। ভুদি বিবি ১ পুত্র আবুবক্কর গাজী ২কন্য সোনাভান ওসমত্ববান রেখে মৃত্যু বরণ করলে । ফারায়েজ অনুযায়ী আবুবকর গংরা ১৫শতক জমি প্রাপ্ত মালিক হওয়ায়, সোনাভান ও সম্ববান ভাইপো বখতিয়ার নিকট প্রাপ্ত জমি কবলা মুলে বিত্রুয় করেন।বিআরএস জরেপে আবুবক্কর গাজী ও ছেলে বখতিয়ার গাজী নামে ডিপি ১০২নংখতিয়ানে সাবেক দাগ১০৫ হাল ৩৮দাগে ১৫শতক জমি রেকর্ড মালিক হইতেছেন।বখতিয়ার বলেন আমি পয়ত্রিক ও ত্রুয় সূত্রে এস এ ১ একর ৩শতক ২দাগে মধ্য ১৫শতক জমি দাবিদার আমাদের পূর্ব পুরুষরা একই সীমানা ২দাগ জমি পাশাপাশি থাকায় মিলেমিশে এজমালি ভাবে বসবাস করতেন। বিআরএস ১০২খতিয়ানে হাল ৩৮দাগ ১৫শতক জমিতে বিবাদী মতিয়ার ও এলাহি গংরা বসবাস করতেছেন।আমি তাদের জমিতে বসবাস করি এজমালি সূত্রে। কিন্ত বিবাদী গংরা ক্ষমতার দাপট জোরপূর্বক আমাদের যাতায়াতের পথ ঘেরাবেড়া দিয়ে পথ বন্ধ করে দিয়েছেন।এ ব্যপারে মতিয়ার গাজী বলেন বখতিয়ার গাজী আমাদের শরীকের কোন অংশিদার না , আমি কোন কথা বলতে চাই না। আমরা অবরুদ্ধ পরিবার আমাদের যাতয়াতের পথ উন্মুক্ত দাবি জানান প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন অবরুদ্ধ পরিবার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।