1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
বাগেরহাটে সুন্ধী প্রজাতির কচ্ছপ উদ্ধার; পরে সুন্দরবনে অবমুক্ত খুলনায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু-ভিডিও বাগেরহাটে সাব্বির হত্যারহস্য উন্মোচন; ফ্রি ফায়ার দ্বন্দ্বে বন্ধুকে খুন বাগেরহাটে ৮৬ জমির মালিক ক্ষতিপূরণের চেক পেলেন ১৫ ঘণ্টা পর নিভলো মোংলা ইপিজেডের আগুন সাতক্ষীরায় কৃষি ঋণ মেলার উদ্ধোধন নড়াইলে নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার ফের বাংলাদেশের কোচ হাথুরুসিংহে পাইকগাছায় হাট-বাজার ও খেয়াঘাট ইজারা সংক্রান্ত টেন্ডার উন্মুক্ত ৪ ফেব্রুয়ারি দেশব্যাপী বিভাগীয় সদরগুলোতে বিভাগীয় সমাবেশে বিএনপি নেতাদের দায়িত্ব বণ্টন বাংলাদেশ প্রেসক্লাব ডুমুরিয়া শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ও নতুন কমিটি গঠন নড়াইলে নাশকতা মামলায় জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার পাইকগাছায় ধানক্ষেত থেকে তাজমিরা নামে এক নারীর মৃতদেহ উদ্ধার কেশবপুরে পাঁজিয়ায় সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদের মৃত্যুতে দোয়া মাহফিল সাগরদাঁড়ী মধুমেলায় একটি মিষ্টির দাম দেড় হাজার টাকা মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জীবনটাই  বর্ণাঢ্য-জিল্লুর রহমান চৌধুরী মোংলা ইপিজেডে ভিআইপি -১ কারখানায় আগুন খুলনার দিঘলিয়ার চেয়ারম্যান জিয়া গাজীর বহিষ্কারাদেশ প্রত্যাহার খুলনার কয়রায় এতিমখানার ভবন তৈরীর জন্য সহযোগিতা কামনা কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

লক্ষ্মীপুরে জাল টাকা রাখার দায়ে ১৪ বছরের কারাদণ্ড

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ১৪৮ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর কমলনগর উপজেলাতে ৫ হাজার ৫০০ টাকার জাল নোট রাখার দায়ে হুমায়ুন কবির (৫২) নামে এক বৃদ্ধের ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। এদিকে ৫২ পিস ইয়াবা রাখার দায়ে লক্ষ্মীপুর পৌর শহরের আনোয়ার হোসেন প্রকাশ টাইগার সুমনকে ৭সাত বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে দণ্ডপ্রাপ্তদের ৫ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

গতকাল সোমবার (৩০ মে) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম পৃথক এ রায় দেন। লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বলেন, জাল টাকা রাখার দায়ে হুমায়ুনকে ও ইয়াবা রাখার দায়ে আনোয়ারকে কারাদণ্ড দিয়েছে আদালত। রায়ের সময় তারা আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত হুমায়ুন কমলনগর উপজেলার ৮নং চরকাদিরা ইউনিয়নের চর কাদিরা গ্রামের মৃত ছৈয়দ আহম্মদের ছেলে। মাদক মামলায় দণ্ডপ্রাপ্ত আনোয়ার লক্ষ্মীপুর পৌরশহরের সমসেরাবাদ এলাকার শাহ আলম নান্টু মিয়ার ছেলে।

আদালত ও এজাহার সূত্র জানায়, ২০২১ইং সালের ১৪ জুলাই রাতে হুমায়ুন চরকাদিরা ইউনিয়নের ফজুমিয়ার হাটে একটি ফার্মেসিতে জাল টাকা নিয়ে বসে ছিল। এই বিষয়টি থানার ডিউটি অফিসার থেকে জানতে পেরে উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন ঘটনাস্থল থেকে তাকে আটক করে। পরে প্রত্যক্ষদর্শীদের উপস্থিতিতে হুমায়ুনের পড়া পাঞ্জাবীর পকেট থেকে ১ হাজার টাকার ৩টি, ৫০০ টাকার ১টি নোট উদ্ধার করা হয়। এরআগে ফার্মেসীর দোকান থেকে ওষুধ কেনার সময় ২০০০ইং টাকা দেয় হুমায়ুন। দোকানিকে দেওয়া দুটি ১ হাজার টাকার নোটও জাল ছিল। ওই নোটগুলোও পুলিশ জব্দ করে। ঘটনাস্থলেই হুমায়ুন স্বীকার করে যে, দীর্ঘদিন ধরেই জাল টাকা নিজের কাছে রেখে পণ্য ক্রয় করে কৌশলে মানুষের সঙ্গে তিনি প্রতারণা করেন। এ ঘটনায় পরদিন আমির হোসেন বাদী হয়ে হুমায়ুনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম একই বছর ১৩ সেপ্টেম্বর হুমায়ুনের বিরুদ্ধে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। দীর্ঘ শুনানি ও ৭ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় দেন। এদিকে ২০১৮ইং সালের ১১ নভেম্বর রাতে মাদকদ্রব্য উদ্ধার অভিযানের সময় সদর উপজেলার টুমচর বাজার থেকে আনোয়ারকে আটক জেলা গোয়ান্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে পলিথিন মোড়ানো ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওইদিনই ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহাগ পাহলান বাদী হয়ে সদর মডেল থানায় আনোয়ারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই এহতেশামুল হক ৯ ডিসেম্বর তার বিরুদ্ধে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। দীর্ঘ শুনানি ও ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আনোয়ারকে ৭ বছরের কারাদণ্ড দেয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।