1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়নে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ১ জুন, ২০২২
  • ৩৬২ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়নে সোমবার সন্ধ্যায় (৩০ মে) ভেরচি বাজারে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সাবেক এক নম্বর ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়।

গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক এস,এম মাহাবুবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারময়ান এস,এম হাবিবুর রহমান হাবিব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আওয়ামীলীগ নেতা ও গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান কাজল, আওয়ামীলীগ নেতা কাজী হামিদুর রহমান, ইউনিয়ন যুবলীগের যুগ্ম- আহবায়ক সরদার মিঠু, রেজাউল শেখ রেজা, রিপন খান, তবিবুর রহমান সোহাগ, যুবনেতা প্রহ্লাদ কুণ্ডু, হাফিজুর রহমান, নাজীম গাজী, আযারুল ইসলাম, মোবারক জোয়ার্দার, মিন্টু, ফকির এস,এম সোহেল রানা, শফিকুল সানা, বোমকেশ ঘোষ, হাসান সরদার, হাসান গাজী, ইসরাফিল সরদার, শরিফুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বক্তব্য শেষে প্রধান অতিথি বর্তমান এক, দুই ও তিন নম্বর ওয়ার্ড যুবলীগের কমিটি ঘোষনা করেন। এক নম্বর ওয়ার্ডের সভাপতি ইসরাফিল সরদার, সাধারণ সম্পাদক হাসান গাজী ও সাংগঠনিক সম্পাদক হারাধন দাস।

দুই নম্বর ওয়ার্ডের সভাপতি প্রহ্লাদ কুণ্ডু, সাধারণ সম্পাদক এস,এম সোহেল রানা ও সংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম।
তিন নম্বর ওয়ার্ডে সভাপতি হাফিজুর মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ রনি সরদার ও বমকেশ ঘোষকে সংগঠনিক সম্পাদক করে প্রত্যেক ওয়ার্ডে ৩১ সদস্য বিশিষ্ঠ গৌরীঘোনা এক, দুই ও তিন নম্বর ওয়ার্ড যুবলীগের কমিটি ঘোষনা করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।