1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে অনিয়ম বটিয়াঘাটায় বিধবা মহিলাকে উচ্ছেদ ও জীবন নাশের হুমকি গাবুরায় ঘুর্ণিঝড় রি‌মেলে ক্ষ‌তিগ্রস্ত ৫০০ প‌রিবা‌রে ব্রতীর খাদ‌্য সহায়তা উন্নয়ন ও আধুনিকায়নে মোংলা বন্দর কর্তৃপক্ষের মতবিনিময় কেশবপুরে নদ-নদীর পানির প্রবাহ সৃষ্টির দাবিতে স্মারকলিপি রেমাল ঝড়ে ক্ষতিগ্রস্থ দলিত পরিবারের পাশে হোপ আউটরিস্ট মিনিস্ট্রি ও প্রজ্ঞা ফাউন্ডেশন নড়াইলে অপহরণের পর হত্যা,৩ জনের ফাঁসির আদেশ কেশবপুরে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ মঙ্গলকোট-বিদ্যানন্দকাটি ২৩তম অষ্ট প্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠান সমাপ্ত  সাতক্ষীরায় ঘের ব্যবসায়ীর ঘের হুমকির মুখে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কমিটের নামে মিথ্যা অপপ্রচার করায় খুলনা অনলাইন প্রেসক্লাব এর উদ্বেগ টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান খুলনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মানববন্ধন যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শার্শা থানার শেখ মনিরুজ্জামান ঈদুল আযহায় বাচ্চাদের জন্য নিরাপত্তা টিপস কেএমপির অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত লোহাগড়ায় সমবায় সমিতির উদ্যোগে দিনব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত ঝিকরগাছায় ধর্ষনের ঘটনায় স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা : ধর্ষক মিজানুর আটক লোহাগড়ায় মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত

জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মোংলায় বিহ্মোভ কর্মসূচি অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৮১ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধি // আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি জামাত কর্তৃক হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে দেশব্যাপী আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে মোংলায় বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (৪ জুন ) বিকেলে পৌর আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান সড়ক ঘুরে চৌধুরী মোড় চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর আ’লীগ কার্যালয় আলোচনা ও কর্মী সমাবেশ শেষে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

এ সময় একযোগে অংশগ্রহন করেন মোংলা পৌর কাউন্সিলরসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সহযোগী অংগ সংগঠনের হাজারো নেতাকর্মীরা।
পরে চৌধুরী মোড়ের সামনে ঘণ্টা ব্যাপি সমাবেশ আলোচনা সভায় মোংলা উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার , পৌর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর এস, এম কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, পৌর যুব মহিলালীগের সভানেত্রী সুমী লীলা, ইউপি চেয়ারম্যানবৃন্দসহ অন্যান্য নেতা কর্মীরা।
এ বিক্ষোভ মিছিল ও সভাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার।

এসময় বক্তারা বলেন, ‘রক্তের ওপর যে দলের জন্ম হয়েছে, সে দল এখনও নানা ষড়যন্ত্র করছে বাংলাদেশের বিরুদ্ধে। এ দেশের উন্নয়ন তাদের ভালো লাগে না। তাদের পরিকল্পনা শুধুই হত্যাকাণ্ড। নির্লজ্জ যারা, বিবেকহীন যারা তাদের বিবেকের কথা বলে লাভ নেই। তারপরও এ দেশের সচেতন নাগরিক হিসেবে তাদের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা এ দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব পেয়েছি। আজকে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও বিচক্ষণতায় এ দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কিন্তু এ সময়ে এসেও এ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। পঁচাত্তরে যারা হত্যাকারী ছিল, আজকে আবার তাদেরই কণ্ঠে উচ্চারিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে হুমকি। আমি এ ঘটনার ধিক্কার জানাই, তীব্র প্রতিবাদ জানাই। জড়িতদের অবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।’
বক্তারা আরো বলেন, ‘এ দেশের জন্য বঙ্গবন্ধু পরিবারের অন্তহীন ত্যাগ রয়েছে। কাজেই এ দেশকে সামনে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করতে হবে। এ সময় ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য সরকারের কাছে দাবি জানাই।’

স্বাধীনতাবিরোধী চক্র ও প্রেতাত্মারা এখনও এ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা ঘুমিয়ে স্বপ্ন দেখছেন, এ দেশকে পঁচাত্তর বানাবেন; লাভ নেই। আপনাদের এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। সকল ষড়যন্ত্রের মূল উপড়ে ফেলা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।