1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের

পাইকগাছায় পুকুরের পা‌নি‌তে ডু‌বে শিশুর মৃত্যু, এলাকায় শোকের মাতম

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৩৮৫ বার শেয়ার হয়েছে

শেখ খায়রুল ইসলাম,পাইকগাছা প্রতিনিধি // খুলনার পাইকগাছা উপজেলার সোলাদানা ইউ‌পির পশ্চিম কাইনমুখী এলাকার আমুড়কাটায় পুকুরের পানিতে ডুবে নন্দিনী নামের (২১ মাস) এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার (০৬ জুন) সকাল ১১টার দিকে উপজেলার সোলাদানা ইউ‌পির পশ্চিম কাইনমুখী এলাকার আমুড়কাটা গ্রামে ওই ঘটনা ঘটেছে।শিশু নন্দিনি ওই এলাকার রা‌জিব ঢালীর মেয়ে।এলাকাবাসী ও শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার (০৬ জুন)সকাল ১১টার দিকে শিশুটি বাড়ির পাশেই খেলছিল। এসময় অসাবধানতা বশত সকলের অগোচরে সে বাড়ির পাশ্ববর্তী একটি পুকুরে পড়েযায়। শিশুটির মা দূর থেকে ঘটনা দেখতে পেয়ে দ্রুত দৌড়ে এসে তাৎক্ষণিক শিশুটিকে পুকুরের পানি থেকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্ কমপ্লেক্স নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃন্ময় কুমার জানান মৃত ঘোষনা করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,শিশুটির মৃত্যুর ঘটনায় পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশের সুরুতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্ত থাকায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।