1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

কেশবপুরে শ্রেণিকক্ষের সংকট সাথে প্রচন্ড তাপদহ স্কুলের খোলা মাঠে পরীক্ষা দিচ্ছে শিক্ষার্থীরা

  • প্রকাশিত : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১০৫ বার পড়া হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // যশোরের কেশবপুরের সাতাইশকাটি ব্রাহ্মণডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে মঙ্গলবার ৭ম ও দশম শ্রেণির শিক্ষার্থীরা স্কুল মাঠে বসে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা দিচ্ছে। শ্রেণিকক্ষে সংকট থাকায় প্রচন্ড তাপদহে স্কুলের খোলা মাঠে বসে পরীক্ষা দিচ্ছে শিক্ষার্থীরা। প্রচন্ড তাপদাহ মধ্যে পরীক্ষা দিতে যেয়ে অনেকেই অস্বস্তি বোধ করছে। উপজেলার পাঁজিয়া সাতাইশকাটি ব্রাহ্মণডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়টি একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান।প্রতিবছর ওই প্রতিষ্ঠান থেকে জেএসসি ও এসএসসি পরীক্ষায় ওই ইউনিয়নের ভিতর ভালো ফলাফল করে আসছে। ৬ষ্ঠ হতে ১০ম পর্যন্ত ৪ শতাধিক শিক্ষার্থী পড়াশোনা করেন বিদ্যালয়টিতে। বিদ্যালয়টিতে শ্রেণিকক্ষ সংকট বহুত দিন ধরে। একাধিক বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কে অবহিত করলে আজও নিরসন হয়নি তাদের এই সমস্যা। ফলে কষ্টের মধ্যে চলে তাদের পাঠদান আর পরীক্ষা এলেই শ্রেণিকক্ষের অভাবে মাঠে হয় পরীক্ষা।

১০ম শ্রেণির শিক্ষার্থী ইউনুস হোসেন বলেন মাঠে বসে পরীক্ষা দিতে অনেক কষ্ট হয়। বিদ্যালয়ে ক্লাস রুম না থাকায় আজ মঙ্গলবার মাঠে বসে আমরা পরীক্ষা দিচ্ছি। ১০ শ্রেণির অপর শিক্ষার্থী মিনা খাতুন বলেন ক্লাসরুম না থাকায় গাছ তলায় বসে পরীক্ষা দিতে হচ্ছে। এই গরমে আমাদের খুব কষ্ট হচ্ছে।নাম প্রকাশ না করার শর্তে এক অভিভাবক বলেন প্রচন্ড তাপদাহ মাঠে বসে পরীক্ষা দিয়ে বাড়ি যেয়ে আমার মেয়ে অসুস্থ হয়ে পড়েছিলো।ওই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মহিতোষ কুন্ডু বলেন, বিদ্যালয়ে পর্যাপ্ত শ্রেণিকক্ষ না থাকায় পরীক্ষা স্কুল মাঠে নিতে হচ্ছে। স্কুলটি প্রতি বছর ভালো ফলাফল করে আসছে।প্রধান শিক্ষক আব্দুল লতিফ বলেন, শ্রেণিকক্ষ কম এবং শিক্ষার্থী বেশি হওয়াই স্কুল মাঠে বসে পরীক্ষা নিতে হচ্ছে। বিষয়টি একাধিক বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসকে জানানো হয়েছে।এ ব্যাপরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান বলেন, আমি সদ্য যোগদান করেছি। এ বিষয়ে আমার কিছু জানা নেই।এখনি বিষযটি সম্পর্কে খোঁজ খবর নিচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।