1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০২:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন আমতলা ও খড়িয়াসহ সকল নদী-খালের ইজারা বন্ধের দাবিতে সাংবাদ সম্মেলন ১২ জুন সকল শ্রেণী পেশার মানুষের ভোট হাত পাখায় চাই- আব্দুল আউয়াল লক্ষ্মীপুরে ককটেল ফাটিয়ে স্বর্ণালংকার লুট: নিহত ১, আহত ৩ শার্শা সীমান্তে স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক লোহাগড়ায় চা’দোকানীকে কুপিয়েছে দুর্বৃত্তরা রামপালে ওয়ার্ল্ড ভিশন বার্ষিক কর্মপর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রামপালে মাছ চুরির অপবাদে যুবককে নির্যাতন, গ্রেফতার ৭ পাইকগাছায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরন রূপসায় এবি ব্যাংকের এজেন্ট আউটলেট এর উদ্বোধন অনুষ্ঠিত অভয়নগরের নওয়াপাড়ায় সরকারি জায়গায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ মোংলা পোর্ট পৌরসভায় প্যানেল মেয়র হলেন যারা ‘আমি বিজয়ী হতে পারলে খুলনা সিটিকে মাদকমুক্ত করব-আব্দুল আউয়াল” বেনাপোল স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু কয়লার অভাবে বন্ধ হলো পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র,উৎপাদনে যেতে লাগবে ১ মাস সময় শ্যামনগরে বিশ্ব পরিবেশ দিবস ২০২৩ উদযাপন রামপাল থানার বিশেষ অভিযানে মাদকসহ আটক ৩ নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস পালিত সাতক্ষীরায় বিশ্ব পরিবেশ দিবস পালিত ঝিনাইদহে পরিবেশ দিবস পালিত

কেশবপুরে ২২ নারীকে স্বাবলম্বী করতে দেওয়া হলো হরেক রকমের মাছের পোনা

  • প্রকাশিত : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৯৬ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুর সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ের বাস্তবায়নে শনিবার (১১ জুন) দুপুরে ২২ জন নারী মৎস্য চাষীকে স্বাবলম্বী করতে দেওয়া হয়েছে হরেক রকমের মাছের পোনা।

ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম-এর আওতায় নারী মৎস্য চাষীদের মাঝে উপকরণ হিসাবে পাবদা, গুলশা ও গলদা চিংড়ির রেনু পোনা বিতরণ করা হয়েছে।নারীদের মৎস্য চাষে উদ্যোগী করার লক্ষে এ ব্যতিক্রম উদ্যোগ নেওয়া হয়। পুকুরের পানিতে পাবদা, গুলশা ও গলদা চিংড়ির চাষ বৃদ্ধির জন্য ওই নারী চাষীদের নিকট মাছের পোনা তুলে দেওয়া হয়।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহার সভাপতিত্বে ও সহকারি উপজেলা মৎস্য অফিসার আলমগীর কবিরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে ২২ জন মৎস্য চাষীর মাঝে পাবদা, গুলশা ও গলদা চিংড়ির রেনু পোনা বিতরণ করেন উপজেলা নির্বাহি অফিসার এম এম আরাফাত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী মৎস্য কর্মকর্তা আলমগীর কবীর, ক্ষেত্র সহকারী এম এ মান্নান প্রমুখ। এ সময় ১৬ জনকে ২ হাজার পিচ করে পাবদা ও ২ হাজার পিচ করে গুলশা মাছের পোনা এবং ৬ জন চাষীকে ৮০০ পিচ করে গলদা চিংড়ির জুভেনাইল (রেণু) দেওয়া হয়।

এ ব্যাপারে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সজীব সাহা বলেন, নারীদের মৎস্য চাষে উদ্যোগী করে স্বাবলম্বী করতেই এমন প্রকল্প গ্রহণ করা হয়েছে। যাতে তারা মাছ চাষ করে অর্থনৈতিকভাবে সাবলম্বী হতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন: ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫। মেইল: khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।