1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

দীর্ঘ একযুগ ধরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করছেন রাজমিস্ত্রি হোসাইন আহম্মদ

  • প্রকাশিত : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১০৯ বার পড়া হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // যশোরের কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামের হোসাইন আহম্মদ অর্থের অভাব হলেও শিক্ষা উপকরণ বিতরণের মধ্যে দিয়ে অনুপ্রেরণা যুগিয়ে যাচ্ছেন কোমলমতি শিক্ষার্থীদের।

হোসাইন আহম্মদ রাজমিস্ত্রির জোগান হিসাবে কাজ করে নিজের পড়াশোনার খরচ জোগাতেন। খুব কম মুজুরি পেলেও তা থেকে নিজের সংসার চালানোর পাশাপাশি দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা অব্যাহত রেখেছেন। তার উদ্দেশ্য যেন তার মতো অন্য কোনো শিক্ষার্থীর পড়াশোনা অর্থাভাবে বন্ধ না হয়। একথা মাথায় রেখে গত একযুগ ধরে বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে তিনি বিনামূল্যে কলম, পেনসিল, স্কেল ও বই কিনে সহযোগিতা চালিয়ে যাচ্ছেন। তিনি যেন এই মহান উদ্যোগটি কাজে লাগিয়ে শিক্ষার্থীদের অভাব কিছুটা হলেও নিবারণ করতে পেরে মনের একটু তৃপ্তি মেটাতে পারেন তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

জানা গেছে, উপজেলার মজিদপুর গ্রামের মৃত খোকন মোড়লের ছেলে হোসাইন আহম্মদ একজন রাজমিস্ত্রি। তার বাবা খোকন মোড়ল তিন মাস আগে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন। ঠিকমতো চলতে পারেন না তিনি। ঘরে অসুস্থ মা, স্ত্রী ও মেয়েসহ চারজনের সংসার চালাতে গিয়ে হিমশিম খান তিনি। কিছুদিন পর তার স্নাতক ফাইনাল পরীক্ষা। এ অবস্থার মধ্যেও তিনি দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা অব্যাহত রেখেছেন। এরই ধারাবাহিকতায় তিনি গত বৃহস্পতিবার কেশবপুর শহরের মধুশিক্ষা নিকেতন, কেশবপুর মহিলা ফাজিল মাদ্রাসা, কালিয়ারই ও বাউশলা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দুই শতাধিক এসএসসি পরীক্ষার্থীর মধ্যে শিক্ষাউপকরণ হিসেবে পেনসিল, স্কেল ও কলম বিতরণ করেন।

এ সময় বিশিষ্ট কবি ও সাহিত্যিক মোহাম্মদ শফি ছাড়াও উপস্থিত ছিলেন কালিয়ারই মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুফলাকাটি ইউপি চেয়ারম্যান এসএম মুনজুর রহমান, বাউশলা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলেয়া খাতুন, সহকারী শিক্ষক রেজাউল ইসলাম, শওকত আলী প্রমুখ।
মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর পলাশ বলেন, নিজের পড়াশোনার মধ্য দিয়েও হতদরিদ্র মেধাবী ছাত্র হোসাইন আহম্মেদের এ মহান উদ্যোগকে স্বাগত জানাই। আমি নিজে তার পাশে থেকে সার্বিক সহযোগিতা করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।