1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
আঙুল অপারেশনে শিশুর মৃত্যু,গোসলের সময় দেখা গেল তলপেটের পুরো অংশ সেলাই করা দিঘলিয়ার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা কেশবপুর মুক্ত দিবস উদযাপন শ্বাসরুদ্ধ ম্যাচে ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় শেষ আটে মরক্কো, বিদায় নিল স্পেন বাংলাদেশ-ভারত দ্বিতীয় ওয়ানডে ম্যাচ আজ আজ চুয়াডাঙ্গা মুক্ত দিবস নড়াইলের লোহাগড়ায় ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা নড়াইলে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত তেরখাদা উপজেলার ছাগলাদহে প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত বটিয়াঘাটায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ অনুষ্ঠিত আজ ৭ ডিসেম্বর কেশবপুর হানাদার মুক্ত দিবস সাংবাদিক পোতার জন্মদিন পালন নড়াইলে ইয়াবাসহ মাদক কারবারি আটক মোংলার সোনাইলতলায় গলায় ফাঁস দিয়ে ৭ম শ্রেণির স্কুল ছাত্রী’র আত্মহত্যা লোহাগড়ায় এলজিইডির রাস্তার কাজে নিন্মমানের সামগ্রী দিয়ে কাজের অভিযোগ সাতক্ষীরার তালায় ট্রাকের ধাক্কায় এক নারী নিহত কেশবপুরের মঙ্গলকোটে জমে উঠেছে পান,সুপারি ও সনের বাজার মেহেরপুর মুক্ত দিবস উদযাপন যশোর মণিরামপুর বিএনপির ৪ নেতাকর্মী আটক

যশোরের দড়াটানা মোড়ে ইমাম পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তির প্রতিবাদে শনিবার বিকেলে যশোরে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জেলা ইমাম পরিষদ।

গতকাল শনিবার বিকেলে শহরে হাজার হাজার মুসল্লির গণজমায়েতে মুখরিত হয়ে উঠে দড়াটানা ও আশেপাশের এলাকা। দড়াটানা ভৈরব চত্বরে বিক্ষোভ সমাবেশ মিছিলে শহর ও শহরতলীর মসজিদ এবং মাদ্রাসা থেকে হাজার হাজার ছাত্র, ইমাম ও শিক্ষকের গণজমায়েত ঘটে। এছাড়া, ধর্মপ্রাণ মানুষের পদচারণায় বিক্ষোভ সমাবেশ মহাসমাবেশে রূপ নেয়। পরে একটি বিশাল বিক্ষোভ মিছিল দড়াটানা মোড় থেকে মণিহার দিকে রওনা হয়।বিক্ষোভে ইমাম পরিষদের নেতারা মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব, ভারতে দু’কটূক্তিকারীর গ্রেফতার ও শাস্তি, দেশে ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে শোকজ এবং আল্লাহ-রাসূল ও ধর্মীয় বিষয়ে অবমাননাকারীদের বিরুদ্ধে আইন পাশ করার দাবি জানান।অন্যথায়, কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন নেতৃবৃন্দ।

জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ারুল করিম যশোরীর সভাপতিত্বে সমাবেশে বক্ততৃা করেন সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা বেলায়েত হোসেন, উপদেষ্টা মাওলানা আব্দুল মান্নান, মুফতি মুজিবুর রহমান, মাওলানা হামিদুল ইসলাম, সহসভাপতি মুফতি শামসুর রহমান, যুগ্ম সম্পাদক মাওলানা নাজির উদ্দিন, নগর কমিটির সভাপতি মুফতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি আব্দুর রহমান এজাযি, সদর থানা কমিটির সভাপতি মুফতি আমানুল্লাহ কাসেমী, সাধারণ সম্পাদক মুফতি উবায়দুল্লাহ শাকির, জেলা ইমাম পরিষদের দপ্তর সম্পাদক মুফতি মাহমুদুল হাসান, নির্বাহী সদস্য মাওলানা ইমাদুল ইসলাম, মুফতি মাসউদুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মুফতি কামরুল আনোয়ার নাঈম।সম্প্রতি ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লির গণমাধ্যম শাখার প্রধান নবীন কুমার জিন্দাল মহানবীকে নিয়ে আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এর জেরে কয়েকদিন ধরে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ করছেন বিভিন্ন ধর্মীয় সংগঠন ও মুসল্লিরা।

ইমাম পরিষদের আহ্বানে যশোর শহরের বিক্ষোভে বিকেল তিনটা থেকে মানুষের উপস্থিতি শুরু হয়। একপর্যায়ে আরএন রোড, জেল রোড, গরীবশাহ সড়কসহ আশেপাশের এলাকা থেকে দোকান বন্ধ করে মানুষ ছুটে যান ভৈরব চত্বরে। ফলে সদর হাসপাতাল মোড়, বঙ্গবন্ধু ম্যুরাল, কালেক্টরেট মার্কেট, চিত্রার মোড় অবধি চার পয়েন্টে হাজার হাজার মানুষের সমাগম ঘটে। এ সময় মুসল্লিদের হাতে ‘উই লাভ মুহাম্মদ, আমাদের নবী, আমাদের সম্মান, বিশ্বনবীর অপমান, সইবে না আর মুসলমান, বয়কট অল ইন্ডিয়ান প্রোডাক্ট’ কটূক্তিকারীদের ফাঁসি চাই,’সহ বিভিন্ন মন্তব্য লেখা প্ল্যাকার্ড দেখা যায়। ইমাম পরিষদের নেতৃবৃন্দের বক্তব্য শেষে বিকেল পাঁচটা পর দড়াটানা মোড় থেকে বিশাল বিক্ষোভ মিছিল মণিহার অভিমুখে রওনা দেয়। মিছিলে নানা স্লোগানে মুখরিত হয়ে উঠে গোটা শহর। প্রায় আধাঘণ্টা মিছিল শেষে মণিহারে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।