1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ক্লিনওয়াট এর উদ্যোগে ক্যাম্পেইন প্রোগ্রাম অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ২৪৪ বার শেয়ার হয়েছে

এম.কে.জামান সুমন,ঢাকা // সোমবার রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা থানার বিভিন্ন আবাসিক এলাকায় ক্লিনওয়াট এর উদ্যোগে ক্যাম্পেইন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অপসোনিন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান গ্লোবাল হেভী কেমিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনায় রাজধানীর মাতুয়াইল মেডিকেল এলাকায় ক্লিনওয়াট এর প্রজেক্ট ম্যানেজার ইমতিয়াজ খান বনির তত্বাবধানে ও এরিয়া সুপারভাইজার মোঃ আশিক হোসেন এর পরিচালনায় পানি বিশুদ্ধকরণ ও নিরাপদ পানি পান করার উপর এক ক্যাম্পেইন প্রোগ্রাম শুরু হয়।

রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা থানার বিভিন্ন আবাসিক এলাকায় ক্লিনওয়াট এর টীম কাজ করে। ক্লিনওয়াট এর ৩ ধরনের পানি বিশুদ্ধকরণ মেডিসিন ও লিকুইড ক্যামিকেল যা ১ চামচ/ ৩.৭ গ্রাম বা আড়াই চামচ/ ৯.২৫ গ্রাম ব্যাবহারে মাত্র ৩০ মিনিটে ২০ থেকে ৫০ লিটার পানি বিশুদ্ধ করতে সক্ষম। প্রতিটি প্যাকেজের মূল্য ২০০/-, যা ৫০ লিটার পানি বিশুদ্ধ করতে পারে। তবে, ক্যাম্পইন চলাকালে অফার প্রাইজ ১৮০/- নির্ধারণ করা হয়েছে। অফারের সময় দুটো প্রোডাক্ট এক সাথে ক্রয় করলে পাচ্ছেন একটি ৫০ লিটারের পানির জার একদম ফ্রি পাবেন।

রাজধানী সহ সারাদেশে ক্লিনওয়াট এর মেডিসিন ব্যবহারের ফলে পানিবাহিত বিভিন্ন রোগ যেমন- কলেরা,ডায়রিয়া, টাইফয়েড ইত্যাদি থেকে পরিত্রান মিলবে, ক্ষতকারক ভাইরাস ধ্বংস করবে, পানির ph নিয়ন্ত্রণ থাকবে, দূর্গন্ধ দূর হবে, যে কোন পানির উৎস করবে নিরাপদ। মানুষ থাকবে সুস্থ। এমনটাই প্রত্যাশা সচেতন করেন নগরবাসীর।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।