1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১

ধামরাই নিসচা সদস্য লাঞ্ছিত’র প্রতিবাদে ডুমুরিয়া উপজেলা শাখার মানববন্ধন

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৯১ বার শেয়ার হয়েছে

সরদার বাদশ,নিজস্ব প্রতিনিধি // সড়কে নিসচা যোদ্ধা লাঞ্ছিত’র প্রতিবাদে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা গতকাল বৃহস্পতিবার ১৬ জুন বিকাল ৫.৩০ মিনিটে ডুমুরিয়া মুক্তিযোদ্ধা মোড় চত্বরে তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেন।

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল এর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত বক্তারা সড়কে নিসচা যোদ্ধা লাঞ্ছিত’র ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,নিরাপদ সড়ক চাই একটি জাতীয় সামাজিক সংগঠন, সরকারের পাশে থেকে নিরাপদ সড়কের লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে চলেছেন নিরাপদ সড়ক যোদ্ধারা। মোঃ ইমরান হোসেন একজন সড়ক যোদ্ধা, নিসচা পরিবারের সদস্য, সড়ক নিরাপদ করার আন্দোলনের একজন যোদ্ধা। ধামরাই উপজেলা শাখার নিসচা’র সহসভাপতি।

গতকাল সড়কে আইন অমান্যকারীদের হাতে তাকে লাঞ্ছিত হতে হয়েছে। তার অপরাধ উল্টোপথে আসা গাড়ীকে আইন মেনে কেন চলতে বলা হলো? তারজন্য তাকে হেনস্তা করে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করে টাকা আদায় করে নেয়া হয়েছে। আমরা হতবাক, আমরা স্তম্ভিত। এ ঘটনার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি এবং সড়ক আইন অমান্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

এই ঘটনায় সংশ্লিষ্ট প্রশাসনের কাছে প্রকৃত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছি।
প্রতিবাদ সভা ও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন।

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সহ সভাপতি গাজী আব্দুল আজিজ,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ওমর ফারুক, কোষাধক্ষ্য জুয়েল বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক তুষার কান্তি দত্ত, কার্যকারী সদস্য শ্যামল কুমার দাস, গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, তাঁজিমুল ইসলাম সোহেল, এম এ জলিল, বণিক সমিতি নেতা নাজমুল হোসেন, শাহিনুর রহমান, জেসমিন আক্তার, শ্রমিক নেতা নাসিম গাজী, বাপ্পি, জাহাঙ্গীর, জহুরুল ইসলাম, পথচারী ও শ্রমিক বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।