1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের

কেশবপুরের সাতবাড়িয়া ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২০৯ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুর উপজেলার ১০ নম্বর সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গতকাল শুক্রবার (১৭ জুন) বিকালে সাতবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।কাউন্সিল অধিবেশন এক, দুই ও তিন নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের আংশিক কমিটি গঠন করা হয়।

সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোঃ সামছুদ্দীন দফাদার-এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মশিয়ার রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস,এম রুহুল আমিন।প্রধান বক্তা ছিলেন,কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা।

এসময় বক্তব্য রাখেন,কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হোসাইন মোহাম্মদ ইসলাম।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহাদাৎ হোসেন,কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রশিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, নির্বাহী সম্পাদিকা শামছুনাহার মিলি ও যুব মহিলা লীগের মিনু রাণী হালদার, ৪নং বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, সামিদ হোসেনসহ থানা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা এক, দুই ও তিন নম্বর ওয়ার্ড আওয়ালীগের আংশিক কমিটি ঘোষনা করেন। এক নং ওয়ার্ড সভাপতি আব্দুস সবুর ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ। দুই নং ওয়ার্ডের সভাপতি আলাউদ্দন মোড়ল ও সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন। তিন নং ওয়ার্ডের সভাপতি শেখ আফসার আলী ও বিধান কুমার ঘোষকে সাধারণ সম্পাদক করে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ালীগের আংশিক কমিটি ঘোষনা করেন এবং এক সপ্তাহের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ঠ একটি শক্তিশালী কমিটি জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।