1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

বিশ্বনবী (সাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে মঙ্গলকোটে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৬২ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুরের ৫নং মঙ্গলকোট ইউনিয়নের মঙ্গলকোট বাসস্ট্যান্ড চত্তরে সৃষ্টিকুলের সর্বশেষ্ঠ মানব বিশ্বনবী হযরত মোহাম্মাদ (সাঃ) এবং উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) সম্পর্কে কটুক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (১৭ জুন) বিকেলে মঙ্গলকোট বাজার কমিটির উদ্যোগে, মাওলানা মারুফ বিল্লাহ খান, সোহেল আহমেদ দফাদার, বিল্লাল হোসেন, সাইফুল ইসলাম, ইউনুস আলী, বাংলাদেশ রেলওয়ের রবিউল ইসলাম, হাফেজ মামুন বিল্লাহসহ অত্র এলাকাবাসী ও নবীপ্রেমিক তৌহিদী জনতার আয়োজনে কেশবপুরের মঙ্গলকোট বাসস্ট্যান্ডে একটি প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনটি রাস্তার দু’ধারে সারিবদ্ধভাবে অবস্থান করে।

কেশবপুর সরকারী ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক মোঃ মহসীন হোসেন ও রিজাউল ইসলাম মোড়লের সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন,কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদীস এণ্ড ইসলামিক স্ট্যাডিজ বিভাগের হাফেজ মাওলানা মাসুম বিল্লাহ, আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান,মাওলানা হাসানুজ্জামান,মাওলানা আনিছুর রহমান, পাঁজিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুস সাত্তার, হাফেজ ইসমাইল হোসেন,হাফেজ ইসহাক উদ্দীন,হাফেজ মাওলানা মাসূম বিল্লাহ, মুফতি মুহিবুল্লাহ, জাহাঙ্গীর হোসেন, কামরুজ্জামান লিটন, হাফেজ মোঃ হাবিবুল্লাহ (রংপুরি), মাওলানা ওলিউল্লাহ বাহার, মাওলানা মোঃ মনজুর আলম, মাওলানা মোঃ জাহিদুল ইসলাম, মাওলানা রকিবুজ্জামান, চুকনগর মহিলা কলেজের অধ্যাপক মোঃ জাকির হোসেন, মোঃ হযরত আলী, পীরজাদা মাওলানা মহিউদ্দিন খান প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন,ভারতীয় ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। অনতি বিলম্বে নুপুর শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার করে ফাঁসি দিতে হবে। মহানবী (সাঃ) কে নিয়ে মন্তব্য করে সকল মুসলমানের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে এছাড়াও রাষ্ট্রীয় ভাবে নিন্দা জানানোর জন্য বাংলাদেশের সরকারের প্রতি আহবান জানান বক্তারা।

উক্ত সমাবেশে মঙ্গলকোট ইউনিয়নসহ বিভিন্ন এলাকা থেকে হাজারোর্ধ ধর্মপ্রাণ মুসল্লীরা অংশগ্রহণ করেন।সমাবেশের শুরুতে মুসল্লীরা একটি প্রতিবাদ মিছিল করে,মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড চত্বরে একটি প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,২৭ মে ভারতের একটি টিভি চ্যানেলে বিতর্কে অংশ নিয়ে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল। এরপর থেকে নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিশ্বের বিভিন্ন দেশের মুসলমানরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে আসছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।