1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে হামলা,আহত ১ লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী আটক রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট কেশবপুরে ৭টি পূজা মন্ডপে শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত হয়েছে গাবুরা মৃত্যু ব্যক্তির পরিচয় শনাক্তে সহায়তা চায় পুলিশ পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

বিশ্বনবী (সাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে মঙ্গলকোটে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৫৯ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুরের ৫নং মঙ্গলকোট ইউনিয়নের মঙ্গলকোট বাসস্ট্যান্ড চত্তরে সৃষ্টিকুলের সর্বশেষ্ঠ মানব বিশ্বনবী হযরত মোহাম্মাদ (সাঃ) এবং উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) সম্পর্কে কটুক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (১৭ জুন) বিকেলে মঙ্গলকোট বাজার কমিটির উদ্যোগে, মাওলানা মারুফ বিল্লাহ খান, সোহেল আহমেদ দফাদার, বিল্লাল হোসেন, সাইফুল ইসলাম, ইউনুস আলী, বাংলাদেশ রেলওয়ের রবিউল ইসলাম, হাফেজ মামুন বিল্লাহসহ অত্র এলাকাবাসী ও নবীপ্রেমিক তৌহিদী জনতার আয়োজনে কেশবপুরের মঙ্গলকোট বাসস্ট্যান্ডে একটি প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনটি রাস্তার দু’ধারে সারিবদ্ধভাবে অবস্থান করে।

কেশবপুর সরকারী ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক মোঃ মহসীন হোসেন ও রিজাউল ইসলাম মোড়লের সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন,কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদীস এণ্ড ইসলামিক স্ট্যাডিজ বিভাগের হাফেজ মাওলানা মাসুম বিল্লাহ, আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান,মাওলানা হাসানুজ্জামান,মাওলানা আনিছুর রহমান, পাঁজিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুস সাত্তার, হাফেজ ইসমাইল হোসেন,হাফেজ ইসহাক উদ্দীন,হাফেজ মাওলানা মাসূম বিল্লাহ, মুফতি মুহিবুল্লাহ, জাহাঙ্গীর হোসেন, কামরুজ্জামান লিটন, হাফেজ মোঃ হাবিবুল্লাহ (রংপুরি), মাওলানা ওলিউল্লাহ বাহার, মাওলানা মোঃ মনজুর আলম, মাওলানা মোঃ জাহিদুল ইসলাম, মাওলানা রকিবুজ্জামান, চুকনগর মহিলা কলেজের অধ্যাপক মোঃ জাকির হোসেন, মোঃ হযরত আলী, পীরজাদা মাওলানা মহিউদ্দিন খান প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন,ভারতীয় ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। অনতি বিলম্বে নুপুর শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার করে ফাঁসি দিতে হবে। মহানবী (সাঃ) কে নিয়ে মন্তব্য করে সকল মুসলমানের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে এছাড়াও রাষ্ট্রীয় ভাবে নিন্দা জানানোর জন্য বাংলাদেশের সরকারের প্রতি আহবান জানান বক্তারা।

উক্ত সমাবেশে মঙ্গলকোট ইউনিয়নসহ বিভিন্ন এলাকা থেকে হাজারোর্ধ ধর্মপ্রাণ মুসল্লীরা অংশগ্রহণ করেন।সমাবেশের শুরুতে মুসল্লীরা একটি প্রতিবাদ মিছিল করে,মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড চত্বরে একটি প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,২৭ মে ভারতের একটি টিভি চ্যানেলে বিতর্কে অংশ নিয়ে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল। এরপর থেকে নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিশ্বের বিভিন্ন দেশের মুসলমানরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে আসছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।