1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

সিলেট-সুনামগঞ্জে বন্যার্তদের পাশে অনির্বাণ লাইব্রেরির টুরিস্ট বোট ‘কপোতাক্ষ’

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৩৬২ বার শেয়ার হয়েছে

ডেস্ক রিপোর্ট // সিলেট-সুনামগঞ্জের বন্যাদুর্গত এলাকার মানুষের মাঝে ত্রাণ তৎপরতার পাশাপাশি খুলনার অনির্বাণ লাইব্রেরি এবার তাদের টুরিস্ট বোট ‘কপোতাক্ষ’ জরুরি উদ্ধার ও ত্রাণ দেওয়ার কাজে ব্যবহারের জন্য পুলিশ প্রশাসনকে দিয়েছে।টুরিস্ট বোটটি এই মুহূর্তে সুনামগঞ্জের জামালগঞ্জ এলাকায় অবস্থান করছে বলে জানিয়েছেন অনির্বাণের অন্যতম উদ্যোক্তা বাংলাদেশ পুলিশের ডিআইজি জয়দেব কুমার ভদ্র।

তিনি জানান,পুলিশের পাশাপাশি অনির্বাণের সাথে সম্পৃক্ত অন্যান্য ব্যক্তি বা স্বেচ্ছাসেবী সংগঠনও একই উদ্দেশ্যে টুরিস্ট বোটটি ব্যবহার করতে পারবেন। এজন্য যোগাযোগ করতে হবে এই নাম্বারে-০১৭২৬৬০৯৯৬৪।

সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। স্মরণকালের সমস্ত রেকর্ড ভঙ্গ করেছে এবারের বন্যা।দক্ষিণ সুনামগঞ্জ,জগন্নাথপুর,দিরাই-শাল্লা, ধর্মপাশা ছাড়া বাকি সমস্ত জেলা প্লাবিত হয়েছে। এখনো অবিশ্রান্ত বৃষ্টি হচ্ছে।পুরো এলাকা বিদ্যুৎবিহীন। সিলেট শহরের একটি অংশ পানির নিচে। গত এক মাস আগে যে অবস্থা ছিল তার চেয়ে পরিস্থিতি অনেক লাজুক।

গোয়াইনঘাট, জকিগঞ্জ, কোম্পানীগঞ্জ এবং জৈন্তাপুরের বেশিরভাগ অঞ্চল পানির নিচে।ভারতের আসাম ও মেঘালয়ে বন্যা সঙ্গে বৃষ্টির পানি উজানের পানিতে পরিস্থিতির আরো অবনতি হতে পারে। পরিস্থিতি এতটাই খারাপ যে ত্রাণ তৎপরতা চালানোও প্রায় অসম্ভব হয়ে পড়েছে।অনির্বাণ লাইব্রেরি গত এক মাস ধরে সিলেট ও সুনামগঞ্জ জেলার বন্যাদুর্গত এলাকায় ত্রাণ তৎপরতা চালিয়ে আসছে। বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে আর্থিক অনুদান নিয়ে ইতোমধ্যে ১০ লাখেরও অধিক টাকার ত্রাণসামগ্রী বিতরণ করেছে পাঠাগার ভিত্তিক এই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।