1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

বাগেরহাটে ধর্মীয় অনুভূতীতে আঘাত করে ফেসবুকে পোষ্ট দেওয়ায় কলেজ ছাত্রী আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৩৩৮ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু),বাগেরহাট জেলা প্রতিনিধি // বাগেরহাটের চিতলমারীতে কলেজ ছাত্রী কর্তৃক ইসলাম ধর্ম ও নবীজি (সাঃ)কে কটুক্তি করে ফেসবুকে পোস্ট করায় চিতলমারীর চরডাকাতিয়া গ্রামের রমনি বালার মেয়ে চিতলমারী শেরে বাংলা কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী রনিত বালা রনি(১৮)কে চিতলমারী থানা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

জানা গেছে সে কয়েকদিন আগে তার “Ronit Bala roni” নামক ফেসবুক আইডি হতে ইসলাম ধর্ম ও মহানবী হযরত মোহাম্মদ (সাঃ)কে কটুক্তি ও অবমাননা করে পোস্ট দেয় এবং ভিডিও ভাইরাল করে। এ বিষয়ে সংবাদ পেয়ে চিতলমারী থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান সংগীয় অফিসার-ফোর্সসহ তাৎক্ষণিকভাবে কলেজ ছাত্রীর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, উক্ত আইডি হ্যাক করে অন্য যে কেউ এ ধরণের পোস্ট দিতে পারে।পরবর্তীতে ঘটনা যাচাই বাছাইয়ের জন্য তার ব্যবহৃত মোবাইল ফোনসহ তাকে পুলিশ হেফাজতে থানায় নিয়ে আসে। এদিকে উক্ত পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে উত্তেজনা ও ক্ষোভের সৃষ্টি হয়।

তারই সূত্র ধরে ২০ শে জুন দুপুর ১২টার দিকে চিতলমারী থানার সামনে তার সঠিক বিচারের দাবীতে স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানগণ একত্রিত হয়। পরিস্হিতির এক পর্যায়ে উত্তেজিত জনতা চিতলমারী থানা ভবনকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে থাকে,এতে থানা ভবনের জানালার কাচের গ্লাস,অভ্যন্তরে রক্ষিত একটি গাড়ী ও থানার পুলিশ পিকআপসহ কয়েকটি মোটরসাইকেল আংশিক ক্ষতিগ্রস্থ হয়।এদিকে পুলিশ মিডিয়া সেলের মুখপাত্র পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান উক্ত কলেজ ছাত্রীর ফেসবুক আইডির সঠিকতা যাচাইয়ের জন্য এল আই সি কর্তৃক পরিক্ষা নিরীক্ষা করা হচ্ছে। পরিস্হিতি সামাল দিতে পুলিশ ২৪ রাউন্ড শটগানের গুলি ছোঁড়ে।

উত্তেজিত জনতার ছোড়া ইট পাটকেলে পুলিশের ১২ ও ৮ জন সাধারন জনতা আহত সহ থানা অভ্যন্তরে রাখা অতিঃ পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) এর ব্যাবহৃত গাড়ী, একটি পুলিশ পিকআপ,চারটি মোটরসাইকেল ও থানা ভবনের জানালার গ্লাস ও আসবাব পত্র ক্ষতিগ্রস্হ হয়েছে। এ ব্যাপারে ১২ জনকে গ্রেফতারের পাশাপাশি উর্ধ্বতন অফিসারের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।