1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

কেশবপুরে প্রবীণ পত্রিকা পরিবেশক অনিল মোদকের মৃত্যুতে প্রেসক্লাবে শোকসভা

  • প্রকাশিত : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩০৭ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর, যশোর // কেশবপুরের প্রথম পত্রিকা পরিবেশক ও ‘নিউজ এজেন্ট’-এর স্বত্বাধিকারী অনিল মোদক প্রয়াত হওয়ায় মঙ্গলবার (২১ জুন) বিকেলে কেশবপুর প্রেসক্লাবের উদ্যোগে সংগঠনের হলরুমে এক শোকসভার আয়োজন করা হয়।

কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ্জ- জামান খান-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী, কবি মুহম্মদ শফি, সহ-সভাপতি মোল্যা আব্দুস সাত্তার, আব্দুল হাই সিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, নির্বাহী সদস্য নূরুল ইসলাম খান, সদস্য অধ্যাপক মছিহুর রহমান, প্রয়াত অনিল মোদক-এর বড় ছেলে, দৈনিক প্রথম আলো পত্রিকার কেশবপুর উপজেলা সাংবাদিক দিলীপ মোদক ও সদস্য পরেশ দেবনাথ।

উল্লেখ্য, কেশবপুরের প্রথম পত্রিকার পরিবেশক প্রয়াত অনিল মোদক (৮২) গত বৃহস্পতিবার (১৬ জুন) মৃত্যুবরণ করেন। তিনি বিগত ৬০ বছর ধরে বিভিন্ন পত্রিকার এজেন্সি হিসাবে সুনামের সাথে পরিচালনা করে গেছেন।
মৃত্যুর পর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক এবং সমবেদনা জানাতে গিয়েছিলেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ্জ-জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তীসহ সকল সদস্যবৃন্দ। কেশবপুর প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এছাড়া কেশবপুরের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক এবং সমবেদনা জ্ঞাপন অব্যাহত রেখেছেন।
বক্তারা বলেন, তিনি ছিলেন একজন সাদা মনের মানুষ, সদা হাস্যোজ্জ্বল, অত্যন্ত কর্মঠ, পরিশ্রমী ও সৎ মানুষ। অধিকাংশ সাংবাদিকেরা তাঁর নিউজ এজেন্ট হাউজে প্রতিনিয়ত ভিড় করতেন তাতে তিনি বিরক্তবোধের পরিবর্তে আনন্দ বোধ করতেন। কেশবপুরের অধিকাংশ মানুষকে ‘তুই’ বলে সম্বোধন করতেন, এতে কোন কেহ অপমান বোধ করতেন না। এক কথায় সারাজীবন তিনি সেবক হিসাবে কাজ করে গেছেন। ফলে তাঁর কোন শত্রু আছে বলে কেহ মনে করেন না।

প্রয়াত অনিল মোদক-এর বড় ছেলে, দৈনিক প্রথম আলো পত্রিকার কেশবপুর উপজেলা সাংবাদিক দিলীপ মোদক তার পিতার কিছু ইতিহাস তুলে ধরে বলেন, কেশবপুরের মানুষের সাথে তাঁর ছিল নিবিড় সম্পর্ক। সকলকে আপন মনে করতেন। জীবনে তিনি কঠোর পরিশ্রম করেছেন। তাঁর কোন শত্রু ছিল বলে আমার মনে হয় না।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।