1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

ডুমুরিয়ায় জমি-জমা নিয়ে বিরোধে ৫ শতাধিক কলা গাছ ও সবজি ক্ষেত কেটে সবাড়

  • প্রকাশিত : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৪২৬ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিনিধি // খুলনার ডুমুরিয়া উপজেলার বরাতিয়া নামক স্হানে জমি নিয়ে বিরোধের জেরে জবর দখলের অপচেষ্টায় মধ্যযুগীয় কায়দায় তান্ডব চালিয়ে ৫ শতাধিক ফলন্ত কলা গাছ ও সবজি ক্ষেত  কেটে সাবাড় করে দিয়েছে প্রতিপক্ষরা।

এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে অভিযোগ উঠেছে ।এ ঘটনায় ভুক্তভোগী জমির মালিক খাদিজা বেগমের  স্বামী আব্দুল কুদ্দুস শেখ বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।

এলাকাবাসী ও মামলার এজাহার সুত্রে জানাগেছে, ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের কুলবাড়িয়া- বরাতিয়া মৌজায় বাদী আব্দুল কুদ্দুস শেখ এর স্ত্রী খাদিজা বেগম  কবলা দলিল ও রেকর্ডীয় সূত্রে ভোগদখলীয় সাড়ে  ২৩ শতক  জমির মালিকানা রয়েছে।যার এসএ খতিয়ান নং ১৯৫৫, আরএস খতিয়ান নং ১৩২৮ ও ৩০৪১,দাগ নং ১২২১, বিআরএস ২৮৬৫ ও ৩০৪৭  দাগে ২৮ শতক জমির মধ্যে হতে ২৩ শতক জমি নিয়ে বিবাদী এলাকার হায়দার আলি গোলদার গংদের সাথে বিরোধ চলে আসছে।

উক্ত জমিতে বিভিন্ন প্রকার গাছপালা ও সবজি আবাদ করে শান্তিপূর্ণ  ভোগদখলে আছেন বাদী পক্ষ। কিন্তু আসামিরা এলাকার ভুমিদস্যু ও দাঙ্গাবাজ প্রকৃতির ব্যাক্তি হওয়ায় ইতোপূর্বে তারা উক্ত জমি  জবর দখলের পরিকল্পনা করলে বিষয়টি নিয়ে খাদিজা বেগম  বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালত খুলনায় একটি দেওয়ানী মামলা যার নম্বর ১২৩/১৯ দায়ের করেন। বিজ্ঞ আদালত উভয় পক্ষের শুনানি আন্তে বাদীপক্ষের অনুকূলে অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেন। কিন্তু আসামি গন আদালতের আদেশ অমান্য করে আজ মঙ্গলবার (২৮ জুন)  সকাল পৌনে ৭টার দিকে মামলার প্রধান আসামি হায়দার আলি গোলদারের নেতৃত্বে ৩৫/৪০ জন ভাড়াটিয়া গুন্ডা বাহিনী  তাদের হাতে থাকা দাঁ, কুড়াল, শাবল, হাসুয়া কোদাল নিয়ে বর্ণিত জমিতে থাকা ৫ শতাধিক ফলন্ত কলা গাছ, ওল, লাউগাছ ও মেটেআলু গাছ কেটে সাড়াব করে দেয়।যার আনুমানিক ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫ লক্ষ টাকা। খবর পেয়ে বাদী পক্ষরা বাঁধা দিতে গেলে আসামিরা  তাদের কে মামলা না করাসহ নানাবিধ হুমকি ধামকি দিয়ে দ্রুত ঘটনা স্থল ত্যাগ করে চলে যায়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় ভুক্তভোগী মোঃ আব্দুল কুদ্দুস শেখ বাদী হয়ে  মোঃ হায়দার আলি গোলদার কে প্রধান করে ৯ জনের নাম উল্লেখ ও ৩৫/৪০ জনকে অজ্ঞাত নামা আসমি করে একটি এজাহার দায়ের করেছেন।এ প্রসংগে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া জানান, মামলা রেকর্ডের প্রস্তুুতিসহ পরবর্তি পদক্ষেপ গ্রহন এবং আসমিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।