1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

দিঘলিয়ায় নিজের জমি জোর দখল ও বাড়ি ভাংচুরের অভিযোগ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে

এস,এম শামীম,দিঘলিয়া // দিঘলিয়ায় নিজের ক্রয়কৃত জমি জোর দখল ও বাড়ি ভাংচুর এর অভিযোগ উঠেছে।

সুত্রে জানা যায়, দিঘলিয়ার সদর ইউনিয়ন এর  ৩ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা। খান আক্তারুজ্জামান এর পুত্র খান আরিজুল ইসলাম  ইসতিকের ক্রয়কৃত জমি বি,আর এস,দাগ নং- ৩৭২৪ খতিয়ান নং-১৮৬৯ এর বসতবাড়িতে গত ২৪ জুন রাত সাড়ে ১২ টার দিকে একই এলাকার বাসিন্দা ১০/১২ জন  চিহ্নিত সন্ত্রাসী অনধিকার বাড়িতে প্রবেশ করে। খান আক্তারুজ্জামান এর  ছেলে, পুত্র বধু,ভাতিজা ও শিশু সন্তানের উপর  হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

এবিষয়ে খান আক্তারুজ্জামান এর পুলিশ হেডকোয়ার্টার এ লিখিত অভিযোগের সুত্রে  জানা যায় একই এলাকার বাসিন্দা ১। আলী আশরাফ,(রাব্বু) ২।আলী নেওয়াজ খান, ৩। আলী  আহসান খান , এদের সাথে অনেক দিন যাবৎ জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল একপর্যায়ে গত ২৪ জুন রাত সাড়ে ১২ টার দিকে  অনাধিকার আরিজুল ইসলাম এর বাড়িতে ১০/১২ জন প্রবেশ করে এবং তাদের কাছে থাকা লাঠি,লোহার পাইপ দিয়ে পরিবারের উপর হামলা চালায়।

আক্তারুজ্জামান  তার লিখিত অভিযোগ এ আরও  জানান  যে তার ভাতিজা ও বউমা কে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে চুল ধরে জোরপূর্বক  একটি সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেয়।  এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।এবং  আক্তারুজ্জামান বাদি হয়ে দিঘলিয়া থানায় একটি এজাহার দায়ের করেন ও ন্যায় বিচার পাইবার আবেদন জানিয়ে ঢাকা পুলিশ হেডকোয়ার্টারে একটি লিখিত অভিযোগ প্রেরণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।