1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় এতিমের সম্পত্তি আত্মসাতের ষড়যন্ত্র খুলনায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সর্ববৃহৎ জশনে জুলুস উদযাপন মোংলায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু খুলনায় ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্স এর বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত কয়রায় নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত রামপালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু মোংলা পশুর নদীতে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) কেশবপুরে স্কুল পড়ুয়া ছাত্রীকে উত্যক্ত করায় কারাদন্ড বটিয়াঘাটা কেন্দ্রীয় সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন বটিয়াঘাটায় ভান্ডাকোটে ইউপি আয়োজনে মতবিনিময় সভায় ডক্টর প্রশান্ত কুমার রায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালনের শরয়ী নির্দেশনা ঈদ ই মিলাদুন্নবী কেনো এবং কিভাবে পালিত হয়? কেশবপুরে “জানাক”-এর সুধী সমাবেশ পাইকগাছায় রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে মনোনয়ন প্রত্যাশী মোহসিন রেজার মতবিনিময় দুই ভাই ৯৯৯ কলের সুবিধায় ফিরে পেল পরিবার চিতলমারীতে ৪০২ পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার ভূমি সংক্রান্ত সেবা সহজ করতে এসিল্যান্ডের প্রশংসানীয় উদ্যোগ টানা তিন দিনের ছুটি পাচ্ছেন সরকারি চাকরিজীবীরা ঝিনাইদহ থেকে খুলনায় বিএনপির রোডমার্চ; সমাবেশ শুরু রাতে

ডুমুরিয়ায় বেড়েছে মোটরসাইকেল চুরি, নিরাপত্তাহীনতায় ভুগছেন মোটরসাইকেল মালিকেরা

  • প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৫৯ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিনিধি // খুলনা ডুমুরিয়া খর্ণিয়া বাজারস্থ তহশিল অফিসের সামনে থেকে ১টি মোটরসাইকেল চুরি হয়েছে। গাড়ির মালিক ও স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার চিংড়া গ্রামের মৃত আঃ সামাদ জোয়ার্দারে ছেলে মোঃ শাহাদাৎ জোয়ার্দার (৪০) এর নিজ নামীয় ক্রয়কৃত বাজাজ কোম্পানির লাল/কালো ডিসকাভার ১২৫ সিসি মোটরসাইকেলটি চুরি হয়েছে। যার ইঞ্জিন নং–jzzwg57123,চেচিস নং–md2a15bgwj1814।

তিনি গত বৃহস্পতিবার বিকাল ৩টার সময় খর্ণিয়া বাজারস্থ তহশিল অফিসের সামনে রেখে জমির খাজনা দিতে অফিসের ভিতরে যায়।খাজনা পরিশোধ করে অফিস থেকে বের হয়ে দেখেন তার মোটরসাইকেলটি যথাস্থানে নাই। তারপর অনেক খোঁজাখুঁজি  করেও মোটরসাইকেলটি পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে মোটরসাইকেলটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে।এর আগেও ইউএনও অফিসের অফিস সহায়ক মোঃ মহিদুল ইসলাম’র ডুমুরিয়া উপজেলার সামনে থেকে,আর একজনের নাগমা সিনেমা হলের পাশে মসজিদের সামনে থেকে,শাহ্পুর বাজার কমিটির সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিন গাজী’র বাজার মসজিদের সামনে থেকে,ডুমুরিয়া টলার ঘাটের ঔষধ দোকন্দার আমিনুর’র চুকনগর একটি মসজিদের সামনে থেকে,সাহস রাস্তার পাশ থেকে কয়েকটি মোটরসাইকেল চুরি হয়েছে। তার কোনো হদিস মিলছে না। উদ্ধারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছে এলাকাবাসী।

এই বিষয়ে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বলেন একটা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।