1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

অভয়নগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ফলজ,বনজ গাছ কেটে সাবাড় : থানায় অভিযোগ

  • প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২০৫ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // যশোরের অভয়নগর উপজেলার একতারপুর পূর্বপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিষয়ে প্রাণনাশের হুমকির প্রতিবাদে গত বৃহস্পতিবার রাত ১০ টার সময় থানায় অভিযোগ দিয়েছে মৃত আনোয়ার খানের ছেলে ব্যবসায়ী মোঃ জিল্লুর রহমান (৩৬)।

অভিযোগের বিবাদী হলেন, উপজেলার তালতলা মাইলপোষ্ট বাইপাস রোড রেললাইন সংলগ্ন এলাকার বাসিন্দা মৃত সোবাহান আলীর ছেলে মতিয়ার রহমান(৫২)একই এলাকার শাহাজান (৪৭) নওয়াপাড়া কাপড়িয়াপট্টি মৃত আঃ লতিফ মোল্যার ছেলে আব্দুল ওহাব মোল্যা খোকন (৪৫)।

বাদী তার অভিযোগে উল্লেখ করেছেন,বিবাদীর সহিত বাদির জমিজমা সংক্রান্ত বিষয়ে পূর্ব বিরোধ বিদ্যমান রয়েছে। উক্ত বিরোধের জের ধরে গত ২৪ শে জুন বেলা সাড়ে ১১টার সময় প্রচুর বৃষ্টি পাতের সময় বিবাদীরা বাদির বাড়িতে এসে তার সীমানায় থাকা তারের বেড়া ভেঙ্গে ও পিলার তুলে বিভিন্ন প্রকারে ফলজ ও বনজ গাছ কেটে সাবাড় করে। এবং অকথ্য ভাষায় গালিগালজ করে। বাদিকে মেরে ফেলার হুমকি দেয়।প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি প্রদান করে।

অভিযোগকারী মোঃ জিল্লুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি আব্দুল ওহাব মোল্যা খোকন এর কাছ থেকে প্রস্থ ৫ ফুট দৈর্ঘ্য ১৬০ ফুট রাস্তা সহ একই দাগে ১৮.৫৮ শতক জমি কিনে ৩ বছর যাবত ভোগ দখল করে আসছি।মতিয়ার রহমান ও ভাড়াটে শাহাজান আমার সমস্থ গাছপালা কেটে দিয়েছে।এবং ভয় ভীতিসহ মেরে ফেলার হুমকি দিচ্ছে। যে কারণে আমি আইনের আশ্রায় চেয়েছি। বিবাদী মতিয়ার রহমান জানান,এখানে ৪ শতক জমি ক্রয় করেছি।এই সম্পত্তি নিয়ে একটু সমস্যা আছে। থানার অভিযোগের তদন্ত কারী কর্মকর্তা এসআই মোঃ জামাল হোসেন বলেন, আমার নিকট জমিজমা বিরোধের একটি অভিযোগ এসেছে। আমি ওই স্থানে পরিদর্শন করেছি। বিবাদীরা বৈধ্য কোন কাগজ পত্র দেখাতে পারেনি।

এ ব্যপারে থানার তদন্ত (ওসি) মিলন কুমার মন্ডল বলেন, জমিজমা বিরোধের একটি অভিযোগ হাতে পেয়ে তদন্ত করতে এসআই মোঃ জামাল হোসেনকে দ্বায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।