1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন খুলনায় ঈদের জামাত সকাল ৮টায় কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা

রামগঞ্জ পৌর এলাকায় অল্প বৃষ্টিতেই সৃষ্টি হয় জলাবদ্ধতা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৩৫০ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলাতে সামান্য বৃষ্টিতে নাকাল পৌরবাসী।বর্ষাকালসহ অন্য সময়ে অল্প বৃষ্টি হলেই সৃষ্টি হয় জলাবদ্ধতা। প্রতি বছরই বর্ষাকালসহ অন্য সময়ে বৃষ্টি হলে রামগঞ্জ পৌরসভার বেশির ভাগ এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এবার বর্ষা মৌসুমেও একাধিকবার জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে চরম দূর্ভোগে পৌরবাসী।

রামগঞ্জ পৌরসভাকে বলা হয় প্রথম শ্রেণীর পৌরসভা। কিন্তু বৃষ্টি হলে জলাবদ্ধতা, সড়কের বেহাল দশা, যেখানে সেখানে সিএনজি স্ট্যান্ড, অটোরিকশার ছড়াছড়ি, প্রতিনিয়ত দুর্ঘটনা। এসব দেখলে পৌরসভাকে চতুর্থ শ্রেণীর পৌরসভা মনে হয়।

পৌর শহরের ঐতিহ্যবাহী সোনাপুর বাজারের অবস্থা একিবারেই বেহাল দশা। বৃষ্টি হলে সোনাপুর উত্তর বাজার, পশ্চিম বাজার, মাছ বাজার, বড় মসজিদ সংলগ্ন বাজার, মুচি বাজার, হলুদ বাজারসহ কয়েকটি বাজারে হাঁটু পরিমাণ পানি জমে যায়। এতে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ী এবং পথচারীদের অবস্থা মহামারী অবস্থায় পরিণত হয়।

স্থানয় ভুক্তভুগীরা বলছেন,সোনাপুর বাজার থেকে সর্বোচ্চ ট্যক্স প্রদান করলেও এই বাজারের মানুষ অবহেলিত রয়েই গেছে। আমরা অভিযোগ করে আসছি কিন্তু পৌরসভার মেয়র মহোদয় বিষয় গুলো নিয়ে কর্ণপাত করেননা। বৃষ্টি হলে সিলেটের মতো, রামগতিচর,আলেকজান্ডার,বিবিরহাট,চরকালকিনি,চরমার্টিন মতিরহাট,মাতাব্বরহাট,চর গজারিয়া,গাজী,অবস্থায় পরিণয় হয় আমাদের এই এলাকা। এদিকে এই বাজারের ড্রেনের অবস্থা বেগতিক, ড্রেন দিয়ে পানি প্রবাহিত হচ্ছে না। নষ্ট হচ্ছে পরিবেশ এবং অসুস্থ হয়ে পড়ছে স্থানীয়রা।

বাজারের ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ভিপি রফিকুল ইসলাম বলেন, কয়েকদিন পৌর সভার মেয়র মহোদয়কে অবগত করেছি বাজারের ড্রেনের বিষয়ে। উনি আশ্বাস দিয়েছেন মাছ বাজারের পানি নিষ্কাশনের ব্যবস্থা করে দিবেন।

সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মাল বলেন, পৌর মেয়র মহোদয়কে অবগত করেছি বারবার। উনি উদ্যোগ না নিলে আমি আগামী মাসের মধ্যে পানি নিষ্কাশনের জন্য ড্রেনের ব্যবস্থা করে দিব।

পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী বলেন, বাজেট থাকেনা তাই ব্যবস্থা নেওয়া যায়না। এবারে বাজারের পানি নিষ্কাশনের বিষয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।