1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
আতঙ্কিত এক জনপদের নাম লোহাগড়া  মোরেলগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করলেন এমপি বদিউজ্জামান সোহাগ কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা

মহাসড়ক নিরাপদ রাখতে নওয়াপড়া হাইওয়ে পুলিশের বিশেষ উদ্যোগ

  • প্রকাশিত : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৩৫১ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // আসন্ন পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে শিল্প বানিজ্য ও বন্দরনগরী নওয়পাড়ার মহাসড়ক নিরাপদ রাখতে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ। ঈদে ঘরমুখী মানুষের যাতায়াত নির্বিঘ্নে করতে মহাসড়কে সর্বদা সতর্ক দৃষ্টি রাখছে তারা। এছাড়াও গরু ও পন্যবাহী ট্রাক যাত্রীবহনকারী গাড়ী গন্তব্যস্থানে পৌছাতে যাতে কোন ভুগান্তির শিকার না হতে হয় সে জন্য সড়কে টহল জোরদার করা হয়েছে।

বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়ে সড়ক শতভাগ নিরাপদ রাখা হয়েছে। যানজট নিরসনে নুরবাগ সহ বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানে ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়েছে। তাছাড়া সরকারী সিদ্ধান্ত মোতাবেক আগামী ৭ই জুলাই থেকে ১৪ই জুলাই পর্যন্ত মোটর সাইকেল যেন এক জেলা হতে অন্য জেলায় না জেতে পারে সে ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার নওয়াপাড়া হাইওয়ে পুলিশের এসব বিশেষ উদ্যোগ লক্ষ করা গেছে। তাদের এমন উদ্যোগে জনমনে স্বস্তির সঞ্চার হয়েছে। যাত্রীবাহী বাসের ড্রাইভার সুমন বলেন, অনন্য সড়কের তুলনায় নওয়াপাড়া হাইওয়ে এলাকা অনেকটা ঝুকিমুক্ত। যশোর খুলনার মতো এখানে যানজটে আটকে থাকা লাগেনা।

ট্রাফিক পুলিশের সহযোগিতায় নিরাপদে নওয়াপাড়া পার হতে পারছি। গরুবাহী পিকাপের ড্রাইভার আলমগীর জানান, নওয়াপাড়া নুরবাগে সাধারণত যানজট থাকার কথা তবে আজ কোন যানজট দেখিনি।

এব্যাপারে জানতে চাইলে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান দৈনিক নওয়াপাড়াকে জানান, পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ও মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সড়ক দূর্ঘটনারোধে থ্রী হুইলার, ইজিবাইক, নসীমনসহ সকল প্রকার দ্রুত গতিতে চলাচলকারী গাড়ির বিরুদ্ধে আমরা যথাযত পদক্ষেপ গ্রহণ করেছি। আশাকরি নওয়াপাড়া হাইওয়ে পুলিশের চেষ্টায় ঈদে এই এলাকায় মানুষ নির্বিঘ্নে বাড়ি যেতে পারবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।