1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি

বটিয়াঘাটায় ঈদ পরবর্তী বাড়তি আমেজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সব শ্রেনী-পেশার মানুষ

  • প্রকাশিত : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৩২৯ বার শেয়ার হয়েছে

মোঃ ইমরান,বটিয়াঘাটা প্রতিনিধি // বটিয়াঘাটায় ঈদ চলে গেলেও ঈদের বাড়তি আমেজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ধর্মপ্রাণ মানুষ । গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় উপজেলা অফিস চত্বরে সরেজমিনে গিয়ে এমন দৃশ্য পরিলক্ষিত হয়।

অফিসে কোন লোকজনের দেখা নেই বললেই চলে।ঈদ চলে গেলেও ঈদের আমেজ নিয়ে সাধারণ মানুষ ব্যস্ত সময় কাটাচ্ছেন। সেই সুযোগে সাধারণ মানুষের পাশাপাশি অফিস আদালতের কর্মচারী-কর্মকর্তারও ঈদ পরবর্তী আমেজ থেকেও বঞ্চিত হতে নারাজ।অপরদিকে ঈদ পরবর্তী আমেজকে প্রাণবন্ত করতে উপজেলার বিভিন্ন বিনোদন কেন্দ্র গুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

তবে আজ বুধবার থেকে অফিস আদালতের কাজ পূর্বের মত স্বাভাবিক গতিতে চলবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট প্রশাসন কর্তৃপক্ষ। অন্যদিকে ঈদ পরবর্তী বাড়তি আমেজ উপভোগ করতে গিয়ে অনেকে সড়ক দুর্ঘটনার কবলে পড়ছে। অন্যদিকে ঈদ পরবর্তী বাড়তি আমেজ উপভোগ করতে গতকাল মঙ্গলবার বিকাল ৪ টায় টিকাদার বাড়ির সামনে পথচারী মহিলাকে বাঁচাতে এগিয়ে দ্রুত গতির একটি ইজিবাইক উল্টে গেলে অন্য দিক থেকে একটি মটরসাইকেল এসে পড়লে মটরসাইকেল আরোহী ও ইজিবাইক যাত্রীর প্রায় ৩/৪ জন মারাত্মক আহত হন।এদের মধ্যে একজন যাত্রীর পা ভেঙ্গে যায়।এছাড়া ওই একই সড়কে সকল ৮টায় কালিদাস টিকাদার স্মরণী রাস্তার সংলগ্ন মানবসেবায় সামনে ভ্যান ও আলম সাধু মুখোমুখি সংঘর্ষে শিশু সহ কমপক্ষে ৪/৫ জন মারাত্মক আহত হন।

এদের মধ্যে শিশু সহ দুই জনের পা ভেঙ্গে যায়।স্থানীয় লোকজন ছুটে এসে পৃথক পৃথক ঘটনায় আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে বলে জানিয়েছে।ঈদ পূর্ববর্তী ও ঈদ পরবর্তীর এব্যাপারে জানতে চাইলে নির্বাহী অফিসার ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাপতি মোঃ মমিনুর রহমান বলেন,ঈদুল আজহার উৎসবে কোন প্রকার নাশকতা ছাড়াই সম্পন্ন হয়েছে এ কারণে সর্ব প্রথমে আল্লাহ পাককে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি । পরবর্তীতে অপ্রীতিকর ঘটনা এড়াতে সার্বক্ষণিক প্রশাসনের যে সকল কর্মকর্তা ও কর্মচারীরা রাতদিন নিরলসভাবে কাজ করেছেন তাদেরও ধন্যবাদ জ্ঞাপন করছি । সর্বশেষ ঈদ আজাহার সকল ধর্মপ্রাণ মুসল্লি ও উপজেলা বাসীদেরও সার্বিক সহযোগিতা প্রদান করায় অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন ‌।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।