1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

যশোরে বিএনপি নেতা বদিউজ্জামান ধনি হত্যায় জড়িত ৩জন আটক

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ২৭৮ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // যশোরে দিনে দুপুরে বিএনপি নেতা বদিউজ্জামান ওরফে ধনি হত্যার রহস্য উদঘাটন করেছে যশোরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।যশোরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৬) এর পৃথক অভিযানে হত্যাকান্ডের সঙ্গে প্রত্যক্ষ-পরোক্ষভাবে জড়িত থাকার দায়ে ৩ জনকে আটক করা হয়েছে।

গত বুধবার দিবাগত রাতে যশোর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।গতকাল বৃহস্পতিবার যশোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।যশোরে বিএনপি নেতা বদিউজ্জামান ওরফে ধনি হত্যার সাথে জড়িত থাকার দায়ে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা ২ জনকে আটক করেছে।আটকৃত হলেন,যশোর শহরের টিভি ক্লিনিক ফুড গোডাউনের দক্ষিণ পাশে ফরিদ মুন্সির ছেলে রায়হান (২৫),ও যশোর শংকরপুর হারানের বস্তি এলাকার বাবু মীরের ছেলে ইছা মীর(২০)।

এ সময়ে গোয়েন্দা পুলিশের সদস্যরা হত্যা কাজে ব্যবহৃত দুটি গাছী দা,একটি চাইনিজ কোরাল ও একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে।প্রেস ব্রিফিং এর মাধ্যমে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সাংবাদিকদের জানান,ঈদের পরের দিন শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড়ে ইয়াসিন আরাফাত হুজুর হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী শংকরপুর চোপদারপাড়ার মৃত আঃ লতিফের ছেলে বদিউজ্জামান ধনি (৫০) আধিপত্য বিস্তার ও অন্তঃকোলাহার কারণে প্রতিপক্ষ শামীম আহম্মেদ মানুয়া(গত দুই মাস আগে নিহত ইয়াসিন আরাফাত এর শশুর)এর নির্দেশে মানুয়ার ভাগিনা রায়হানের নেতৃত্বে ৭/৮ জন দূর্বৃত্ত কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময়ে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরের দিন এই ঘটনায় বদিউজ্জামান ধনির ভাই মনিরুজ্জামান বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় মামলাটির তদন্তভার দেওয়া হয় যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকারের নিকটে। একপর্যায়ে তিনি তার টিম নিয়ে ও কোতয়ালি থানা পুলিশের সমন্বয়ে যশোর শংকরপুর এলাকায় ও খুলনা দীঘিলিয়া বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে দুই আসামিকে আটক করতে সক্ষম হয়।

এ সময়ে তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দীর উপর ভিত্তি করে যশোর শঙ্করপুর আকবারের মোড় ভাঙ্গারি মসজিদের পাশের পুকুরের পানিতে তল্লাশি চালিয়ে হত্যা কাজে ব্যবহৃত দু’টি গাছী দা,একটি চাইনিজ কুড়াল ও একটি বার্মিজ চাকু উদ্ধার করেন।আটক আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদ বদিউজ্জামান ওরফ ধনী কে হত্যার বিষয়টি স্বীকার করেছেন।হত্যাকাণ্ডে জড়িত বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

অপরদিকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৬) এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান এক প্রেস রিলিজের মাধ্যমে জানিয়েছেন বিএনপি নেতা বদিউজ্জামান ওরফে ধনী হত্যা কান্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে বুধবার দিবাগত রাত দুইটার দিকে যশোর শহরের বেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে  আলামিন (২৮) নামে এক ঘাতককে আটক করেছেন। আলামিন ওই এলাকার মৃত রইছ উদ্দিনের ছেলে। আটকৃত আল-আমিনকে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।