1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত

অভয়নগরে এলাকাবাসীর প্রচেষ্টায় ট্রাকসহ দুর্গন্ধযুক্ত পোল্ট্রি মুরগীর দূষিত বর্জ্য আটক

  • প্রকাশিত : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২১০ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // যশোরের অভয়নগর উপজেলার সরখোলা গ্রামবাসীর প্রচেষ্টায় ট্রাকসহ পোল্ট্রি মুরগীর দূষিত লিটার আটক হয়েছে।

সরেজমিনে জানা যায়,এলাকার প্রভাবশালী পরশ বাবুর ১৬শ বিঘা ঘের আছে,ঐ ঘের মালিক দীর্ঘদিন অবৈধ পন্থায় এই সব দূর্ষিত পোল্ট্রি মুরগীর লিটার ঘেরে দিয়ে মাছ মোটা তাজা করে। বিষাক্ত মাছ বাজারজাত করার কারনে সাধারণ জনগণের শরীরে বিভিন্ন রোগের সৃষ্টি হয়। ফলে এলাকাবাসী ট্রাকটি আটক করে প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানজিলা আখতারের নের্তৃত্বে অভয়নগর থানার একটি অভিযানিক টিম নিয়ে ঘটনা স্থান পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেয়ার উদ্যেগ নিলে ঘের মালিক ঘটনা আচ করতে পেরে মালিকসহ ম্যানেজার পালিয়ে যায়। অভিযানিক টিম ঘের মালিকের ৩জন কর্মচারীকে আটক করে নিয়ে যায় এবং উপজেলা মৎস্য কর্মকর্তার নের্তৃত্বে পোল্ট্রির অবৈধ লিটার পরিত্যক্ত স্থানে আনলোড করে ট্রাকটি অভয়নগর থানায় হস্তান্তর করেন। গাড়িটির রেজিঃ মাগুরা ড ১১-০০৩১। ভূক্তভোগী এলাকার ইউনুস মোল্লা বলেন, প্রতিনিয়ত এই অবৈধ পোল্ট্রি লিটার বিভিন্ন ট্রাকে করে ঐ ব্যবসায়ী পরশ বাবু মাছের ঘেরে দেয় এবং এলাকার পরিবেশ নষ্ট সহ ঐ ঘেরের মাছ খেয়ে আমাদের শরীরে বিভিন্ন রোগ বাসা বাঁধছে। আর কোন উপায় না পেয়ে এই গাড়ি আটক করতে বাধ্য হয়েছি।

এবিষয়ে অভয়নগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তানজিলা আখতার বলেন, যে তিনজনকে আটক করা হয়েছিলো পরে ঘের মালিকের ম্যানেজার হাজির হয়, তাদেরকে মৎস্য আইনে ৩০ হাজার টাকা জরিমানা করে আদায় পূর্বক ছেড়ে দেয়া হয়েছে এবং আটককৃত ট্রাকটির বিষয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা সিদ্ধান্ত নিবেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।