1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের

গোরীঘোনা ইউনিয়নে মসজিদ উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদান প্রদান

  • প্রকাশিত : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩৪১ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের দশকাহুনিয়া দক্ষিন পাড়া জামে মসজিদ উন্নয়ন কল্পে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন, একই ইউনিয়নের ভেরচী নিমতলা মহাশ্মশানের প্রতিষ্ঠাতা ও চুকনগর বাজারে মমতা বস্ত্রালয়ের স্বত্তাধিকারী দানশীল ও বিশিষ্ঠ সমাজ সেবক মহাদেব পাল।

গত সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় গৌরীঘোনা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস,এম হাবিবুর রহমান হাবিব-এর উপস্থিতিতে, এই দানবীর ভেরচী নিমতলা মহাশ্মশানের প্রতিষ্ঠাতা ও মমতা বস্ত্রালয়ের স্বত্তাধিকারী মহাদেব পাল ব্যাক্তিগত ভাবে দশকাহুনিয়া দক্ষিন পাড়া জামে মসজিদের উন্নয়ন কল্পে নগদ ৫০ হাজার টাকা ও অসহায় মানুষের জন্য ১০ টি শাড়ী অনুদান হিসাবে মসজিদ কমিটির হাতে তুলে দেন। তিনি উপস্থিত মুসল্লীদের সাথে কোলাকুলি করেন এবং বলেন, সকল মানুষই সমান, মানুষে মানুষে নেই কোন ভেদাভেদ। শুধু মত ও পথের পার্থক্য মাত্র। হিংসা-বিদ্বেষ ভুলে যেয়ে প্রেম, প্রীতি ও ভালবাসা বজায় রেখে চললে অনেক ভাল দিকের সন্ধান পাওয়া যেতে পারে।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, দশকাহুনিয়া দক্ষিন পাড়া জামে মসজিদ কমিটির সভাপতি আতিয়ার শেখ, সাধারন সম্পাদক মোশাররফ মোড়ল, ইমাম হাফেজ ওসমান গনি, ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চক্রবর্ত্তী, যু্গ্ম আহবায়ক মাহাবুর রহমান, মিঠু সরদার, রেজাউল শেখ, তবিবুর রহমান সোহাগ, যুবলীগ নেতা নাজিম গাজী, ফারুক তরফদার, মোঃ রনি সরদারসহ মসজিদের মুসল্লিবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।