1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
ডুমুরিয়ায় স্ত্রী আত্মহত্যার ৮ মাস পর স্বামীর আত্মহত্যা ডুমুরিয়ায় শিশু কন্যাকে যৌন হয়রানির অভিযোগে মন্টু মোল্যা আটক পোল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স কেশবপুরে বোরো ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা পেল ৬৭৩০ জন কৃষক ডুমুরিয়ায় গত এক সপ্তাহে ৫টি গরু চুরি দিঘলিয়ায় পৈতৃক জমি নিয়ে বিরোধে ভাই বোন সম-বন্টনেও বোন জামাইয়ের নানা কৌশল শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণের দাবিতে মানববন্ধন ফলোআপ:ঝিকরগাছায় বিদ্যালয় চলকালীন সময়ে শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিতি শুন্য বাগেরহাটে ধর্ষন মামলার সাক্ষী শামীম হত্যার প্রধান মূলহোতা গ্রেপ্তার ঝিকরগাছায় স্বামীর নাম জালিয়াতি করে মুক্তিযোদ্ধার ভাতা আত্মসাৎ শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করার দাবিতে ইসলামী আন্দোলন খুলনার স্মারকলিপি প্রদান লক্ষ্মীপুরে হানাদার মুক্ত দিবস আজ মেসির রেকর্ডে আর্জেন্টিনার জয় বাংলাদেশ-ভারত প্রথম ওয়ানডে আজ কেশবপুরে “নিরাপদ সড়ক চাই” এর ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কেশবপুরে ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম প্রতিবন্ধী দিবস উদযাপন কেশবপুর জাতীয় পার্টির আংশিক কমিটি গঠন,সভাপতি-হাসান,সম্পাদক-রুহুল আমিন ও সাংগঠনিক-মোসলেম কেশবপুরে পাল্টা পাল্টি বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত পাইকগাছায় শহীদ দিবস ও বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

লোহাগড়া পৌর নির্বাহী কর্মকর্তাকে পিটিয়ে আঙ্গুল ভেঙে দিলেন পৌর ইন্জিনিয়ার,মামলা দায়ের

  • প্রকাশিত : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি // নড়াইলের লোহাগড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা (সচিব) মো: তফিকুল আলমকে (৫২) মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে বেধড়ক মারপিট করে হাত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সচিব বাদী হয়ে লোহাগড়া থানায় একটি এজাহার দাখিল করেছেন।

এজাহার সুত্রে জানা গেছে, লোহাগড়া পৌর কার্যালয়ের সহকারী প্রকৌশলী শেখ স্যাইয়াদুল হক (৪০) বিভিন্ন সময়ে বিভিন্ন প্রকল্পে অনিয়ম দুর্নীতি করে অর্থ হাতিয়ে নিতেন। তাহার অনিয়ম দুর্নীতিতে বাদসাধে পৌরসভার নির্বাহী কর্মকর্তা (সচিব) তফিকুল আলম। এহেন ঘটনা নিয়ে তাদের মধ্যে প্রায়ই বাকবিতন্ডা হতো বলে জানান পৌর কর্মচারীরা। প্রকৌশলী স্যাইয়াদুল হকের খারাপ আচারন ও সাধারন কর্মচারীদের গালমন্দ করায় ক্ষুব্ধ ও অতিষ্ঠ ছিল পৌরসভার কর্মকর্তা-কর্মচারী। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে প্রকৌশলী স্যাইয়াদুল হক নির্বাহী কর্মকর্তা তফিকুল আলমের অফিস কক্ষে প্রবেশ করে নাম ধরে ডাকতে থাকে এবং অকথ্য ভাষায় গালমন্দ করেন। এ সময় উভয়ের মধ্যে বেশ বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে নির্বাহী কর্মকর্তা (সচিব) তফিকুল আলমকে বেধড়ক মারপিট করে হাড়ভাঙ্গা জখম করে স্যাইয়াদুল তার কক্ষ ত্যাগ করেন। সচিবের আত্মচিৎকারে পৌর কার্যালয়ে থাকা সহকর্মীরা ছুটে এসে তাকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রান্ত সরকার জানান, লোহাগড়া পৌর কার্যালয়ের একজন কর্মকর্তা তফিকুল আলমকে তার সহকর্মীরা হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার মুখমন্ডল ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা ছিল। পরিক্ষা-নীরিক্ষা করে দেখা যায় তার ডান হাতের একটি আঙ্গুল ভেঙ্গে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পৌর কার্যালয়ের কয়েকজন কর্মচারী ক্ষোভ ও দু:খ প্রকাশ করে বলেন, তাদের ভাগ্যই খারাপ। আগে যে প্রকৌশলী দায়ীত্বে ছিলেন তিনি ছিল মাদকাসক্ত। বিভিন্ন অনিয়ম দুর্নীতি করেছেন। বর্তমান স্যারও একই রকম। অফিস কক্ষে বসে সেবা প্রত্যাশীদের সামনেই ধুমপানসহ অনেক অপরাধ মুলক কাজ করেন।তবে পৌর ইন্জিঃ তার বিরুদ্ধে এসকল অভিযোগ অস্বীকার করেন। লোহাগড়া পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মশিউর রহমান বলেন, ঘটনাটি শুনেছি সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় তফিকুল আলম বাদী হয়ে লোহাগড়া পৌর কার্যালয়ের সহকারী প্রকৌশলী শেখ স্যাইয়াদুল হককে আসামী করে মঙ্গলবার ১৯ জুলাই বিকালে লোহাগড়া থানায় একটি এজাহার দাখিল করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন এজাহার প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় পৌর কর্মকর্তা কর্মচারীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।