1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে অনিয়ম বটিয়াঘাটায় বিধবা মহিলাকে উচ্ছেদ ও জীবন নাশের হুমকি গাবুরায় ঘুর্ণিঝড় রি‌মেলে ক্ষ‌তিগ্রস্ত ৫০০ প‌রিবা‌রে ব্রতীর খাদ‌্য সহায়তা উন্নয়ন ও আধুনিকায়নে মোংলা বন্দর কর্তৃপক্ষের মতবিনিময় কেশবপুরে নদ-নদীর পানির প্রবাহ সৃষ্টির দাবিতে স্মারকলিপি রেমাল ঝড়ে ক্ষতিগ্রস্থ দলিত পরিবারের পাশে হোপ আউটরিস্ট মিনিস্ট্রি ও প্রজ্ঞা ফাউন্ডেশন নড়াইলে অপহরণের পর হত্যা,৩ জনের ফাঁসির আদেশ কেশবপুরে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ মঙ্গলকোট-বিদ্যানন্দকাটি ২৩তম অষ্ট প্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠান সমাপ্ত  সাতক্ষীরায় ঘের ব্যবসায়ীর ঘের হুমকির মুখে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কমিটের নামে মিথ্যা অপপ্রচার করায় খুলনা অনলাইন প্রেসক্লাব এর উদ্বেগ

লোহাগড়া পৌর নির্বাহী কর্মকর্তাকে পিটিয়ে আঙ্গুল ভেঙে দিলেন পৌর ইন্জিনিয়ার,মামলা দায়ের

  • প্রকাশিত : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২২৯ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি // নড়াইলের লোহাগড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা (সচিব) মো: তফিকুল আলমকে (৫২) মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে বেধড়ক মারপিট করে হাত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সচিব বাদী হয়ে লোহাগড়া থানায় একটি এজাহার দাখিল করেছেন।

এজাহার সুত্রে জানা গেছে, লোহাগড়া পৌর কার্যালয়ের সহকারী প্রকৌশলী শেখ স্যাইয়াদুল হক (৪০) বিভিন্ন সময়ে বিভিন্ন প্রকল্পে অনিয়ম দুর্নীতি করে অর্থ হাতিয়ে নিতেন। তাহার অনিয়ম দুর্নীতিতে বাদসাধে পৌরসভার নির্বাহী কর্মকর্তা (সচিব) তফিকুল আলম। এহেন ঘটনা নিয়ে তাদের মধ্যে প্রায়ই বাকবিতন্ডা হতো বলে জানান পৌর কর্মচারীরা। প্রকৌশলী স্যাইয়াদুল হকের খারাপ আচারন ও সাধারন কর্মচারীদের গালমন্দ করায় ক্ষুব্ধ ও অতিষ্ঠ ছিল পৌরসভার কর্মকর্তা-কর্মচারী। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে প্রকৌশলী স্যাইয়াদুল হক নির্বাহী কর্মকর্তা তফিকুল আলমের অফিস কক্ষে প্রবেশ করে নাম ধরে ডাকতে থাকে এবং অকথ্য ভাষায় গালমন্দ করেন। এ সময় উভয়ের মধ্যে বেশ বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে নির্বাহী কর্মকর্তা (সচিব) তফিকুল আলমকে বেধড়ক মারপিট করে হাড়ভাঙ্গা জখম করে স্যাইয়াদুল তার কক্ষ ত্যাগ করেন। সচিবের আত্মচিৎকারে পৌর কার্যালয়ে থাকা সহকর্মীরা ছুটে এসে তাকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রান্ত সরকার জানান, লোহাগড়া পৌর কার্যালয়ের একজন কর্মকর্তা তফিকুল আলমকে তার সহকর্মীরা হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার মুখমন্ডল ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা ছিল। পরিক্ষা-নীরিক্ষা করে দেখা যায় তার ডান হাতের একটি আঙ্গুল ভেঙ্গে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পৌর কার্যালয়ের কয়েকজন কর্মচারী ক্ষোভ ও দু:খ প্রকাশ করে বলেন, তাদের ভাগ্যই খারাপ। আগে যে প্রকৌশলী দায়ীত্বে ছিলেন তিনি ছিল মাদকাসক্ত। বিভিন্ন অনিয়ম দুর্নীতি করেছেন। বর্তমান স্যারও একই রকম। অফিস কক্ষে বসে সেবা প্রত্যাশীদের সামনেই ধুমপানসহ অনেক অপরাধ মুলক কাজ করেন।তবে পৌর ইন্জিঃ তার বিরুদ্ধে এসকল অভিযোগ অস্বীকার করেন। লোহাগড়া পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মশিউর রহমান বলেন, ঘটনাটি শুনেছি সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় তফিকুল আলম বাদী হয়ে লোহাগড়া পৌর কার্যালয়ের সহকারী প্রকৌশলী শেখ স্যাইয়াদুল হককে আসামী করে মঙ্গলবার ১৯ জুলাই বিকালে লোহাগড়া থানায় একটি এজাহার দাখিল করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন এজাহার প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় পৌর কর্মকর্তা কর্মচারীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।