1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন খুলনায় ঈদের জামাত সকাল ৮টায় কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা

নড়াইলের লোহাগড়ায় নারী ধর্ষনের অভিযোগ,সোহাগ কাজীর বিরুদ্ধে মামলা দায়ের

  • প্রকাশিত : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ২৬৫ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি //নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের মোঃ সোহাগ কাজী নামে এক যুবকের বিরুদ্ধে পর্নগ্রাফী ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে ভুক্তভোগী দুই সন্তানের এক জননী। ২৩ জুলাই লোহাগড়া থানায় এ মামলা দায়ের করেন তিনি। মামলা নম্বর ১২/১৪১। সোহাগ কাজী ওই গ্রামের মৃত মুনছুর কাজীর ছেলে।

এজাহার সূত্রে জানা যায়,ওই নারীর স্বামী ওষুধ কোম্পানিতে চাকরি করায় তার মেয়েকে নিয়ে ওই ইউনিয়নের আড়িয়ারা গ্রামের স্বামীর বাড়িতে থেকে তার মেয়েকে সিডি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনা-নেওয়া করত। ২০১৯ সালের জুলাই মাসে চাচই গ্রামের মোঃ কাশেম কাজীর মেয়ে শিরিনা খানম এর সাথে পরিচয় সূত্র মোবাইল নম্বর লেনদেন হয়। এরপর শিরিনার কাছ থেকে তার চাচাতো ভাই সোহাগ কাজী মোবাইল নম্বর নিয়ে ওই গৃহবধূর সাথে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে এবং বিভিন্ন সময়ে ফোন করে তাকে প্রেমের প্রস্তাব ও কুকর্মের প্রস্তাব দিতে থাকে।

এক পর্যায়ে রাজি না হলে তার কন্যা মিমকে অপহরণের হুমকি দেয় এবং এর কিছুদিন পরে সোহাগ ও তার বন্ধু একই গ্রামের আকবর শেখের ছেলে নয়ন শেখকে মোটরসাইকেলে নিয়ে ওই নারীর স্বামীর বাড়ি গিয়ে তার সাথে বাইরে গিয়ে দেখা না করলে তার শিশু কন্যাকে অপহরণের হুমকি দিয়ে চলে যায়। ২০১৯ সালের অক্টোবরের ২৫ তারিখে হঠাৎ সোহাগ কাজী ওই নারীকে ফোন করে রাতে দেখা করতে আসবে জানায় এবং এ বিষয়ে কাউকে বললে ওই বধুকে এ্যাসিড মারবে ও শিশু কন্যাকে তুলে নিয়ে যাবে বলে হুমকি দিয়ে রাতে এসে ধর্ষন করে এবং ওই দৃশ্য মোবাইলে ধারন করে কয়েকদিন পর ওই বধুর মোবাইলে পাঠিয়ে দিয়ে বলে কথা না শুনলে তার স্বামীকে ও নেটে ওই ভিডিও ছেড়ে ভাইরাল করবে। এরপর থেকে সোহাগ তার সুবিধামতো তাকে জোর করে ধর্ষণ করতে থাকে।

এজাহার সূত্রে আরও জানা যায়,তখন ওই নারী গর্ভবতী ছিল কিন্তু সোহাগ একসময় গর্ভের সন্তান তার বলে দাবি করে এবং ওই ভিডিও তার স্বামীর কাছে পাঠিয়ে দিলে ২১ সালের ফেব্রুরায়ী মাসের ২৭ তারিখে ওই নারীকে তার স্বামী বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং ২০২১ সালের ১৪ মার্চ তারিখে তাকে তালাক প্রদান করেন। এটাকে পুঁজি করে সোহাগ ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার তালাকপ্রাপ্ত স্বামীর বিরুদ্ধে মামলা করিয়ে ১ এক লক্ষ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। এছাড়া বিভিন্ন সময়ে ব্লাকমেইল করে ওই গৃহবধূর কাছে থাকা ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা ও নিয়ে নেয়। এ ঘটনার পর থেকে সোহাগ কাজী পলাতক রয়েছে বলে জানা যায়।

এ ঘটনায় সোহাগ কাজীর সাথে ম্যাসেনজারে কথা হলে তিনি বলেন,ওই নারীকে তার বউ বলে দাবি করে এবং মীমাংসা করে নিবে বলে নিউজ না করার জন্য অনুরোধ করেন।লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন এর সাথে মুঠোফোনে কথা হলে মামলার বিষয়টা তিনি নিশ্চিত করে বলেন, আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।