1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
আঙুল অপারেশনে শিশুর মৃত্যু,গোসলের সময় দেখা গেল তলপেটের পুরো অংশ সেলাই করা দিঘলিয়ার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা কেশবপুর মুক্ত দিবস উদযাপন শ্বাসরুদ্ধ ম্যাচে ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় শেষ আটে মরক্কো, বিদায় নিল স্পেন বাংলাদেশ-ভারত দ্বিতীয় ওয়ানডে ম্যাচ আজ আজ চুয়াডাঙ্গা মুক্ত দিবস নড়াইলের লোহাগড়ায় ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা নড়াইলে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত তেরখাদা উপজেলার ছাগলাদহে প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত বটিয়াঘাটায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ অনুষ্ঠিত আজ ৭ ডিসেম্বর কেশবপুর হানাদার মুক্ত দিবস সাংবাদিক পোতার জন্মদিন পালন নড়াইলে ইয়াবাসহ মাদক কারবারি আটক মোংলার সোনাইলতলায় গলায় ফাঁস দিয়ে ৭ম শ্রেণির স্কুল ছাত্রী’র আত্মহত্যা লোহাগড়ায় এলজিইডির রাস্তার কাজে নিন্মমানের সামগ্রী দিয়ে কাজের অভিযোগ সাতক্ষীরার তালায় ট্রাকের ধাক্কায় এক নারী নিহত কেশবপুরের মঙ্গলকোটে জমে উঠেছে পান,সুপারি ও সনের বাজার মেহেরপুর মুক্ত দিবস উদযাপন যশোর মণিরামপুর বিএনপির ৪ নেতাকর্মী আটক

যশোর বাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত,সভাপতি-বদরুজ্জামান,সম্পাদক-আরিফ চাকলাদার

  • প্রকাশিত : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // যশোর বাস মালিক সমিতির নির্বাচনে বদরুজ্জামান বাবলু ১০১ ভোট পেয়ে সভাপতি ও আরিফ চাকলাদার ৪৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোট গননা শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান অ্যাডভোকেট মোহাম্মদ ইসহ্ক এই ফলাফল ঘোষণা করেন।

এর আগে,বেলা ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।ভোটকে কেন্দ্র করে ভোটকেন্দ্র যশোর শহরের আর এন রোডস্থ সমিতির কার্যলয় ও এর আশপাশের এলাকায় ভোটারদের উপস্থিতি মহামিলনে পরিণত হয়।পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক পেশাজীবী ও পরিবহন শ্রমিকের কলকাকলিতে মুখরিত হয়ে উঠে এলাকাটি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থকদের আপ্যায়ন আর বাড়তি খাতিরে মুগ্ধ হন সবাই।

এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে ভোটের লড়াইয়ে নেমেছিলেন ২১ প্রার্থী। নির্বাচন সুষ্ঠু ও উৎসব মুখর জেলা প্রশাসন ও পুলিশের যৌথ ব্যবস্থাপনায় নিরাপত্তা ব্যবস্থাসহ সব ধরনের উদ্যোগ নেওয়া হয়।নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে,নির্বাচনে সভাপতি পদে বদরুজ্জামান বাবলু বাস প্রতীকে ভোট পেয়েছেন ১০১টি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আব্দুর রহমান কিনা উড়োজাহাজ প্রতিকে পেয়েছেন মাত্র ২২টি। ৩টি সহ-সভাপতি পদে সরোয়ার হোসেন,মোহন লাল কুন্ডু,দৌলত হোসেন হান্নান বিজয়ী হয়েছেন। সাধারণ সম্পাদক পদে এ এস এম আরিফ চাকলাদার দোয়াত কলম প্রতিক নিয়ে ৪৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান গরুর গাড়ি প্রতিকে পেয়েছেন ৪২ ও আরিফুল ইসলাম বাইসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৫ ভোট। ১টি যুগ্ম সম্পাদক পদে বদরুজ্জামান ৭১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি বিশ্বজিৎ ঘোষ পেয়েছেন ৫১ ভোট। ১টি সহ-সাধারণ সম্পাদক পদে শেখ জালাল উদ্দীন ৭৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বি সাফায়েতুল ইসলাম পেয়েছেন ৪০ ভোট। কোষাধ্যক্ষের একটি পদে মাসুম হোসেন ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি আব্দুর রহিম মনা পেয়েছেন ৩০ ভোট। ১টি ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে অসিম কুমার দত্ত ৬৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন, প্রতিদ্বন্দ্বি মেহেদী হাসান হিরু পেয়েছেন ৪৫ ভোট। ২টি কার্যকরী সদস্যে সোহাগ রানা ৭৬ ও এনামুল হক ৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন।এই পদে অপর প্রার্থী মুন্না হোসেন পেয়েছেন ৫৩ ভোট।

নির্বাচনে বিজয়ী ও পরাজিত প্রার্থীরাই বলছেন,যেই বিজয়ী হোক পরিবহন ও সমিতির স্বার্থ রক্ষার জন্য কাধে কাধ মিলে একসাথে কাজ করবো। দোয়াত কলম প্রতিক নিয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী এ এস এম আরিফ চাকলাদার বলেন‘সমিতির সদস্যদের পাশে ছিলাম বলেই বিজয়ী হয়েছি। এখানে কে হারলো বা কে বিজয়ী হলো কথা না। আমার সবার লক্ষ ছিলো সংগঠনের উন্নয়নে কাজ করা। সবাইকে সাথে নিয়ে সমিতির স্বার্থ রক্ষা ও উন্নয়নে কাজ করবো।

নির্বাচনের আগে আমি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালন অবস্থায় আমি বাস মালিকদের পাশে ছিলাম। করোনা কালে যখন সড়কে বাস বন্ধ ছিলো; তখন আমি আর্থিকভাবে সমিতির সকল সদস্যদের পাশে ছিলা মণিরামপুর-সাতক্ষীরা সড়কে ভালোভাবে বাস চলাচল করতে পারছে আমার সকলেই সাথে নিয়ে বাস মালিকরা যাতে ভালোভাবে বাস চালাতে পারে সেদিকে সব সময় নজরে রেখেছি। বাস মালিকদের কল্যাণে কাজ করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।