1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

যশোর বাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত,সভাপতি-বদরুজ্জামান,সম্পাদক-আরিফ চাকলাদার

  • প্রকাশিত : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৯১ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // যশোর বাস মালিক সমিতির নির্বাচনে বদরুজ্জামান বাবলু ১০১ ভোট পেয়ে সভাপতি ও আরিফ চাকলাদার ৪৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোট গননা শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান অ্যাডভোকেট মোহাম্মদ ইসহ্ক এই ফলাফল ঘোষণা করেন।

এর আগে,বেলা ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।ভোটকে কেন্দ্র করে ভোটকেন্দ্র যশোর শহরের আর এন রোডস্থ সমিতির কার্যলয় ও এর আশপাশের এলাকায় ভোটারদের উপস্থিতি মহামিলনে পরিণত হয়।পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক পেশাজীবী ও পরিবহন শ্রমিকের কলকাকলিতে মুখরিত হয়ে উঠে এলাকাটি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থকদের আপ্যায়ন আর বাড়তি খাতিরে মুগ্ধ হন সবাই।

এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে ভোটের লড়াইয়ে নেমেছিলেন ২১ প্রার্থী। নির্বাচন সুষ্ঠু ও উৎসব মুখর জেলা প্রশাসন ও পুলিশের যৌথ ব্যবস্থাপনায় নিরাপত্তা ব্যবস্থাসহ সব ধরনের উদ্যোগ নেওয়া হয়।নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে,নির্বাচনে সভাপতি পদে বদরুজ্জামান বাবলু বাস প্রতীকে ভোট পেয়েছেন ১০১টি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আব্দুর রহমান কিনা উড়োজাহাজ প্রতিকে পেয়েছেন মাত্র ২২টি। ৩টি সহ-সভাপতি পদে সরোয়ার হোসেন,মোহন লাল কুন্ডু,দৌলত হোসেন হান্নান বিজয়ী হয়েছেন। সাধারণ সম্পাদক পদে এ এস এম আরিফ চাকলাদার দোয়াত কলম প্রতিক নিয়ে ৪৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান গরুর গাড়ি প্রতিকে পেয়েছেন ৪২ ও আরিফুল ইসলাম বাইসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৫ ভোট। ১টি যুগ্ম সম্পাদক পদে বদরুজ্জামান ৭১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি বিশ্বজিৎ ঘোষ পেয়েছেন ৫১ ভোট। ১টি সহ-সাধারণ সম্পাদক পদে শেখ জালাল উদ্দীন ৭৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বি সাফায়েতুল ইসলাম পেয়েছেন ৪০ ভোট। কোষাধ্যক্ষের একটি পদে মাসুম হোসেন ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বি আব্দুর রহিম মনা পেয়েছেন ৩০ ভোট। ১টি ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে অসিম কুমার দত্ত ৬৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন, প্রতিদ্বন্দ্বি মেহেদী হাসান হিরু পেয়েছেন ৪৫ ভোট। ২টি কার্যকরী সদস্যে সোহাগ রানা ৭৬ ও এনামুল হক ৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন।এই পদে অপর প্রার্থী মুন্না হোসেন পেয়েছেন ৫৩ ভোট।

নির্বাচনে বিজয়ী ও পরাজিত প্রার্থীরাই বলছেন,যেই বিজয়ী হোক পরিবহন ও সমিতির স্বার্থ রক্ষার জন্য কাধে কাধ মিলে একসাথে কাজ করবো। দোয়াত কলম প্রতিক নিয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী এ এস এম আরিফ চাকলাদার বলেন‘সমিতির সদস্যদের পাশে ছিলাম বলেই বিজয়ী হয়েছি। এখানে কে হারলো বা কে বিজয়ী হলো কথা না। আমার সবার লক্ষ ছিলো সংগঠনের উন্নয়নে কাজ করা। সবাইকে সাথে নিয়ে সমিতির স্বার্থ রক্ষা ও উন্নয়নে কাজ করবো।

নির্বাচনের আগে আমি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালন অবস্থায় আমি বাস মালিকদের পাশে ছিলাম। করোনা কালে যখন সড়কে বাস বন্ধ ছিলো; তখন আমি আর্থিকভাবে সমিতির সকল সদস্যদের পাশে ছিলা মণিরামপুর-সাতক্ষীরা সড়কে ভালোভাবে বাস চলাচল করতে পারছে আমার সকলেই সাথে নিয়ে বাস মালিকরা যাতে ভালোভাবে বাস চালাতে পারে সেদিকে সব সময় নজরে রেখেছি। বাস মালিকদের কল্যাণে কাজ করবো।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।