1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি

কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৩১৪ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // যশোরের কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সম্মেলন-২০২২ শনিবার (৩০ জুলাই) দিনভর অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শুরুর আগে সর্বপ্রথম কেশবপুর ঐতিহ্যবাহী পাবলিক ময়দানে শেখ রাসেল স্টেডিয়াম ও উপজেলা কেন্দ্রীয় শহীদমিনার চত্বরে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও খেলাঘর সংগঠনের পতাকা উত্তোলন, জাতীয় সংগীত, শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে একটি র‍্যালী শহীদমিনার থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবু সারাফ সাদেক অডিটোরিয়াম চত্ত্বরে এসে শেষ হয়। উপজেলা খেলাঘর আসরের আয়োজনে শহরের আবু সারাফ সাদেক অডিটোরিয়ামে দিনব্যাপী ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা খেলাঘর আসরের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব স্বপন মন্ডলের সভাপতিত্বে ও গড়ভাঙ্গা মনোজ খেলাঘর আসরের সাধারন সম্পাদক রবিউল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খেলাঘর আসর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও চিকিৎসা বিজ্ঞানী প্রফেসর ডঃ মোঃ আবু সাইদ।বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন,খেলাঘর আসর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী আলী ইদ্রীস, খেলাঘর খুলনা বিভাগ (একাংশ) ) সমন্নয় সহকারী অধ্যাপক হাসানুজ্জামান,খেলাঘর আসর যশোর জেলা কমিটির আহবায়ক ও যশোর পাবলিক প্রসিকিউটর এ্যাড.মুস্তাফিজুর রহমান (মুকুল) প্রমূখ।

বক্তব্য শেষে কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সাবেক সভাপতি আব্দুল মজিদ বড়ভাইকে সভাপতি ও সৈয়দ আকমল আলীকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে কবিতা, গান, নৃত্য পরিবেশন করেন ছোট ছোট কোমলমতি শিশু শিক্ষার্থীরা। কেশবপুর উপজেলার প্রতিটি শাখা আসরের সভাপতি ও সম্পাদকসহ উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।