1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

খুলনায় টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু

  • প্রকাশিত : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৪৩ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক // ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) নিয়মিত পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে আজ সোমবার(১ আগষ্ট)।সারা দেশের এক কোটি পরিবার কার্ডধারী আজ থেকে পর্যায়ক্রমে টিসিবির ভর্তুকি মূল্যের পণ্য কিনতে পারবেন।

টিসিবির পক্ষ থেকে গতকাল রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিলো, এবার নিম্ন আয়ের পরিবার কার্ডধারী ভোক্তারা সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, দুই কেজি পেঁয়াজ ও দুই কেজি মসুর ডাল কিনতে পারবেন। প্রতি লিটার সয়াবিন তেল ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা, প্রতি কেজি পেঁয়াজ ২০ টাকা ও এক কেজি মসুর ডাল ৬৫ টাকায় বিক্রি হবে। তবে, শুধু সিটি করপোরেশন এলাকা ও টিসিবির আঞ্চলিক কার্যালয় সংশ্লিষ্ট জেলাগুলোতে পেঁয়াজ বিক্রি হবে।

টিসিবি খুলনা আঞ্চলিক প্রধান মোঃ রবিউল মোর্শেদ। তিনি খুলনা গেজেটকে বলেন, জুলাই মাসের ৫ তারিখে টিসিবির পণ্য বিক্রি বন্ধ হয়ে যায়। কেন্দ্র থেকে আবারও সূলভমূল্যে টিসিবির পণ্য বিক্রির প্রজ্ঞাপণ জারি করা হয়। তবে চিনি, তেল ও ডালের সাথে নতুন করে যুক্ত করা হয়েছে পেঁয়াজ।

তিনি বলেন, আজ থেকে ৪ আগস্ট পর্যন্ত সিটি কর্পোরেশনের ৩২ টি ওয়ার্ডের উপকারভোগীরা কার্ডের মাধ্যমে পণ্য কিনতে পারবেন।

টিসিবির প্যাকেজ মূল্য নিধারণ করা হয়েছে ৪৪৫ টাকা। প্রতিটি প্যাকেজে থাকবে ১৩০ টাকায় ২ কেজি ডাল, ৪০ টাকায় ২ কেজি পেঁয়াজ, ৫৫ টাকায় ১ কেজি চিনি এবং ২২০ টাকায় ২ লিটার তেল।

তিনি আরও বলেন, বিক্রি কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য সরকারি দপ্তরের কর্মকর্তারা তদারকির নিয়োজিত রয়েছেন।

আজ নগরীর খুলনা সিটি করপোরেশন এলাকায় ১, ২, ৩, ৪, ২৮, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ডে। আগামীকাল (২ আগস্ট) ৫, ৬, ৭, ৮, ২৪, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে। ৩ আগস্ট ৯, ১০, ১১, ১২, ২০, ২১, ২২ ও ২৩ নং ওয়ার্ডে। ৪ আগস্ট ১৩, ১৪, ১৫, ১৬, ১৭, ১৮ ও ১৯ নং ওয়ার্ডে সূলভমূল্যে টিসিবির পণ্য বিক্রি করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।