1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

ইউটিউবের ৫টি ফিচার সম্পর্কে জানুন

  • প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৮৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক // ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে ইউটিউবে ঢোকেন না এমন কাউকে পাওয়া যাবে না বললেই চলে। তবে এ অ্যাপসের কয়েকটি গোপন ফিচার রয়েছে; যা অনেকেরই অজানা। একটু সময় নিয়ে সেটিংসগুলো চালু করলে ইউটিউব ব্যবহারে নতুন অভিজ্ঞতা পাবেন। এ বিশেষ ফিচারগুলো নিয়ে আজকের আয়োজন।

অফলাইন ভিডিও ডাউনলোড :
ইন্টারনেট না থাকলেও এ ফিচারের মাধ্যমে ডাউনলোড করে রাখা ভিডিও দেখা যাবে। অফিসিয়াল ইউটিউব অ্যাপ থেকেই এ কাজ করা যাবে। যে ভিডিও ডাউনলোড করতে চান, সেই ভিডিওর নিচে ডাউনলোড অপশন থেকে এ কাজ করা যাবে। পরে ডাউনলোডস বিভাগ থেকে সেই ভিডিও ইন্টারনেট ছাড়াই চালানো যাবে।

রেস্ট্রিকটেড মুড :
ঘরে ১৮ বছরের কমবয়সি বা শিশু থাকলে রেস্ট্রিকটেড মুড কাজে লাগবে। এ ফিচারটি চালু করলে যে কোনো ধরনের অ্যাডাল্ট কনটেন্ট বন্ধ করবে এ অ্যাপ। এ জন্য জেনারেল মেনু ওপেন করে ইউটিউব সেটিং ওপেন করুন। এখান থেকে রেস্ট্রিকটেড মুড এনাবেল করে দিন। সব ডিভাইসে আলাদাভাবে এ সেটিংস এনাবেল করতে হবে।

সাবটাইটেল :
ইউটিউবে ভিডিও সাবটাইটেল এনাবেল করতে পারবেন গ্রাহকরা। ফলে যে কোনো ভাষার ভিডিও বুঝতে পারবেন। এ জন্য ভিডিও চালিয়ে ডিসপ্লের ওপরে সিসি অপশন সিলেক্ট করুন।

ভিডিও কেটে লিংক পাঠান :
যে কোনো ভিডিওর মধ্য থেকে যে কোনো অংশ লিংক হিসাবে পাঠানো সম্ভব। এ জন্য ভিডিও শেয়ার করার সময় স্টার্স্ট টাইম অপশনের সামনে চেক বক্স এনাবেল করুন। এবার লিংক কপি করে তা বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে শেয়ার করুন।

পিকচার ইন পিকচার :
অ্যাপলের আইওএস গ্রাহকরা এ পিকচার ইন পিকচার ফিচারটি ব্যবহার করতে পারেন। অন্য অ্যাপের ওপরে ডিসপ্লেতে ছোট স্ক্রিনে এ কাজ করা যাবে। এ সেটিংস চালু করতে ইউটিউব অ্যাপ ওপেন করে প্রোফাইল ছবিতে ট্যাপ করুন। নিচে সেটিংস অপশন সিলেক্ট করুন। এবার জেনারেল ট্যাব থেকে পিকচার ইন পিকচার মোড চালু করুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।