1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সাতক্ষীরার কালিগঞ্জে নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে বিভিন্ন স্থানে প্রশাসনের টহল নৌকার প্রার্থী ননী গোপাল মন্ডলের সাথে সংসদ হুইপ পঞ্চানন বিশ্বাসের সাক্ষাৎ পাইকগাছা উপজেলা সাংস্কৃতিক জোটের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন আচরণবিধি লঙ্ঘনের দায়ে শোকজ ; নতুন বলেই ভুল,সতর্ক থাকবো-সাকিব লোহাগড়ায় নিয়োগ বাণিজ্য ; সভাপতির নামে অভিযোগ দেওয়ায় প্রার্থীকে হুমকি বানোয়াট তথ্য ছড়ানোর অভিযোগে আইনি নোটিশ পাইকগাছায় নেতা-কর্মীদের সাথে নৌকার মাঝি রশীদুজ্জামানের নির্বাচনী মতবিনিময় সভা লগ্ন পেরিয়ে যাওয়ার কথা কাটাকাটি ; বর চলে যাওয়ায় কনের আত্মহত্যা “ক্লাইমেট মোবিলিটি চ্যাম্পিয়ন লিডার” অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী পাইকগাছায় নিসচা’র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাগরদাঁড়িতে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক অবহিতকরণ সভা সাগরদাঁড়ি প্রেসক্লাবের নেতৃবৃন্দদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় ৮ দলীয় হা ডু-ডু’র ফাইনাল খেলায় লস্কর একাদশ চ্যাম্পিয়ান কেশবপুর থেকে ৬ জনের মনোনয়নপত্র দাখিল কালিগঞ্জে উৎসব মুখর পরিবেশে মাস ব্যাপী আয়কর তথ্য ও সেবা অনুষ্ঠিত রামপালে দুর্বৃত্তদের আগুনে পুড়েছে বাস ; বিএনপির ১০ নেতা আটক ১ ডিসেম্বর থেকে খুলনা-ঢাকা চলবে ‘নকশি কাঁথা’ ট্রেন ; ২১০ টাকা ভাড়ায় রাজধানীতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার রাজনৈতিক শক্তি দেশে নেই- শাহীন চাকলাদার আবারও ৪৮ ঘণ্টা অবরোধের ডাক বিএনপির নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন ; সাকিবসহ আ.লীগের ৩ প্রার্থীকে ইসির তলব

অভয়নগরে ভৈরব নদের ঘাট থেকে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১৭৬ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // যশোরের অভয়নগর উপজেলায় এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।গত ২০ আগস্ট শনিবার সকালে উপজেলার দুর্গাপুর এলাকায় ভৈরব নদের একটি ঘাটের অফিস থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

স্থানীয় সুত্রে জানা গেছে, ওই নৈশ প্রহরীর নাম মোঃ মিন্টু তরফদার(৬০)। সে উপজেলার নওয়াপাড়া গ্রামের নর্থবেঙ্গল এলাকার মুসা তরফদারের ছেলে। সে নওয়াপাড়ার কয়লা আমদানীকারক সরকার গ্রুপের দুর্গাপুর এলাকায় ভৈরব নদের ঘাটের নৈশ প্রহরী ছিল।

সরকার গ্রুপের দুর্গাপুর ঘাটের ব্যবস্থাপক আব্দুর রহিম হোসেন জানান, মিন্টু তরফদার সরকার গ্রুপের দুর্গাপুর এলাকায় ভৈরব নদের ঘাটের নৈশ প্রহরী ছিল। গতকাল শুক্রবার দিবাগত রাতে সে দায়িত্ব পালন করে।

গতকাল শনিবার সকাল নয়টার দিকে ঘাটের অফিসের মেঝেতে তাঁকে উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। তাঁর গলায় গামছা পেঁচানো ছিল। তার ঠোটে কাটা দাগ ছিল এবং নাক ও মুখ দিয়ে রক্ত পড়ছিল। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পরে অভয়নগর থানা পুলিশ এসে তাঁর মরদেহ উদ্ধার করে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ কে এম শামীম হাসান বলেন, ‘সরকার গ্রুপের অফিস থেকে এক নাইটগার্ডের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর মৃত্যু সন্দেহজনক। তার গলায় দাগ দেখা গেছে। ঠোটে কাটা দাগ ছিল এবং নাক ও মুখ দিয়ে রক্ত পড়ছিল।লাশের ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।