1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ঢাকা দক্ষিণ আ.লিগ ও বিএনপির কর্মসূচি স্থগিত খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬ মোংলায় সুন্দরবনের জীববৈচিত্র, জলজপ্রাণী ও বাস্তুতন্ত্র রক্ষায় মানববন্ধন কর্মসূচি পালন সুন্দরবনের জীববৈচিত্র রক্ষায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানববন্ধন মোংলায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা কেএমপি এডিসির (সোয়াট) এর বদলীজনিত বিদায় সংবর্ধনা দিঘলিয়ায় আনসার ভিডিপির বাৎসরিক খরচ ৯৬ হাজার টাকা, ব্যায় নেই ১ টাকাও নড়াইলে নিখোঁজের তিন দিন পর এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার দিঘলিয়ায় মনোনয়নপত্র জমার শেষ দিনে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জন প্রার্থী সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি,গণধোলাইয়ের শিকার চা বিক্রেতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শার্শায় ১১ জনের মনোনয়ন দাখিল শ্যামনগরের সিসিডিবির আয়োজনে গৃহপালিত পশু পাখি পালনে কর্মশালা দ্বিতীয় বিয়ের চার দিন পর খুন হলেন বৃদ্ধ; ছেলেরা পলাতক নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু

বাগেরহাটে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮২ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু),বাগেরহাট জেলা প্রতিনিধি // বাগেরহাটের মোংলায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় পুলিশ আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়,পৌর শহরের শ্রমকল্যাণ সড়কের বাসিন্দা বাবুল হোসেনের মেয়ে বর্নালীর (২০) বিয়ে হয় মাদ্রাসা রোডের বাসিন্দা এনামুল খাঁনের ছেলে মহসিন খাঁনের সাথে। গোপনে বিয়ের ৪ মাসের মাথায় শনিবার সকালে ঝগড়া-ঝাটি করে স্বামী মহসিন স্ত্রী বর্নালীকে ঘরে আটকে রেখে চলে যান।এরপর সকাল ১০টার দিকে মহসিন তার স্ত্রীর মোবাইল ফোন আনার জন্য শ্যালক জুবায়ের হোসেন মারুফকে (১৪) ওই ঘরে পাঠান।শ্যালক মারুফ বলেন,দুলা ভাই মহসিন আমাকে ফোন করে আমার বোনের মোবাইলটি এনে দিতে বলেন। তখন আমি বোনের বাসায় গিয়ে দেখি বাহির থেকে ঘরের দরজা দেয়া।পরে ঘরে ঢুকে দেখি আমার বোন রান্না ঘরে চালের আড়ার সাথে গলায় দড়ি দেয়া অবস্থায় ঝুলে রয়েছে। পরে আমি আমার মাকে খবর দিই।

বর্নালীর মা গোলজান বিবি বলেন,আমার মেয়েকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। আমি মহসিনের বিচার চাই।বর্নালীর জমজ বোন বাবলী (২০) ও বড় বোন সুইটি (২৩) বলেন, মহসিনের আগের বউ আছে। তারপরও ৪ মাস আগে আমাদের বোনকে ফুসলিয়ে ও ভয়ভীতি দেখিয়ে বিয়ে করে মহসিন। মহসিন আমাদের বোন বর্নালীকে নিয়ে পৌর শহরের সাত্তার লেনে ভাড়া বাড়ীতে থাকতো। আর প্রায়ই বর্নালীকে মারধর করতো মহসিন। কিছুদিন আগেও মহসিন আমাদের বোন বর্নালীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। সম্প্রতি বর্নালী ও মহসিনের একসাথের ছবি ফেসবুকে আপ করে বর্নালী। এ নিয়ে মহসিনের আগের স্ত্রীর সাথে মহসিনের ঝগড়া হয়। সেই রাগে মহসিন শনিবার আমাদের বোন বর্নালীর সাথে ঝগড়া করে ঘরে আটকে রেখে চলে আসেন। মহসিন আমাদের বোনকে মেরে ঝুলিয়ে রেখে ঘরের দরজা আটকে রেখে বাহিরে চলে আসেন নাকি ঝগড়ার কারণে রাগ করে আত্মহত্যা করেছেন তাতো বলতে পারছিনা।তবে এ ঘটনার জন্য মহসিনই পুরোপুরি দায়ী।

এদিকে এ ঘটনার খবর পেয়ে মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল ও মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মহসিনকে জিজ্ঞাসাবাদও করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে বর্নালীকে বিয়ে করার কোন কাগজপত্র দেখাতে পারেনি মহসিন। পরে ঘটনাস্থল থেকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে পুলিশ মহসিনকে গ্রেফতার করেছেন।

এরপর শনিবার সন্ধ্যায় বর্নালীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। লাশের ময়না তদন্তের রবিবার সকালে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানিয়েছেন ওসি মনিরুল ইসলাম।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন,বর্নালীকে আত্মহত্যার প্ররোচনায় স্বামী মহসিনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আগামিকাল রবিবার সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল বলেন,প্রাথমিকভাবে মনে হয়েছে এটি আত্মহত্যা।কারণ শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কিন্তু আত্মহত্যার প্ররোচনাকারী স্বামী মহসিনকে গ্রেফতার করা হয়েছে। তারপরও বিয়ে ও এ আত্মহত্যার ঘটনা নিয়ে পরিবারসহ এলাকাবাসীর ভিন্ন ভিন্ন মত থাকায় আরো অধিকতর তদন্ত শেষে পরর্বতীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।