1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কচুয়ায় স্ত্রীর সহযোগিতায় কিশোরীকে ধর্ষণ! ধর্ষক গ্রেফতার,স্ত্রী পলাতক

  • প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯১ বার শেয়ার হয়েছে

খুলনার খবর // বাগেরহাটের কচুয়া উপজেলার দোবাড়িয়া গ্রামে স্ত্রীর সহযোগিতায় এক কিশোরী মেয়েকে ধর্ষণ করে ভিডিও ধারণসহ একাধিকবার ধর্ষণের ঘটনার প্রধান আসামি মহিউদ্দীন হাওলাদারকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রবিবার রাতে ওই কিশোরীর বাবা কচুয়া থানায় মহিউদ্দীন হাওলাদার ও তার স্ত্রী সাথী বেগমের নামে মামলা দায়েরের পর উপজেলার গোয়ালমাঠ এলাকা থেকে মহিউদ্দীনকে গ্রেফতার করে পুলিশ। তবে এ ঘটনায় মহিউদ্দীনের স্ত্রী সাথী বেগম এখনও পলাতক রয়েছে।আজ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা বাগেরহাট জেলা হাসপাতালে সম্পন্ন হয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহামুদ হাসান জানান, কচুয়া উপজেলার দোবাড়িয়া গ্রামের এক দিনমজুরের কিশোরী মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে যায় প্রতিবেশি সাথী বেগম। এরপর তার সহযোগিতায় স্বামী মহিউদ্দিন হাওলাদার ওই কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারন করে রাখে। পরে ওই ধর্ষণের ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দেয়া হয়। ঘটনাটি জানতে পেরে ওই কিশোরীর বাবা লোকলজ্জা ভয়ে কাউকে না জানিয়ে ওই মেয়েকে খুলনায় বড় মেয়ের বাড়ীতে পাঠিয়ে দেয়।

সেখানে থাকা অবস্থায় ওই কিশোরীর ধর্ষণ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে খুলনার একটি বাসায় নিয়ে আটকে রাখা হয় ওই কিশোরীকে। সেখানে একাধিকবার ধর্ষণ করায় অসুস্থ হয়ে পড়ে ওই কিশোরী। পরে ওই কিশোরীর বাবা গত ১৫ আগস্ট সকালে খুলনার রূপসা ভ্যানস্টান্ড এলাকা থেকে অসুস্থ অবস্থায় মেয়েকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই কিশোরীরর বাবা রবিবার রাতে কচুয়া থানায় মহিউদ্দীন হাওলাদার ও তার স্ত্রী সাথী বেগমের নামে মামলা দায়ের করেন।

রাতেই পুলিশ উপজেলার গোয়ালমাঠ এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার প্রধান আসামী মহিউদ্দীন হাওলাদারকে গ্রেফতার করা হয়।

সোমবার সকালে গ্রেফতার মহিউদ্দীনকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। অন্য আসামি সাথী বেগমকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।