1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেশবপুর প্রেসক্লাবের নির্বাচনে একতা ও উন্নয়ন প্যানেলের নিরঙ্কুশ বিজয়

  • প্রকাশিত : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৮ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // যশোরের কেশবপুর প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন একতা ও উন্নয়ন প্যানেল নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে।গতকাল রবিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচন উপলক্ষে প্রার্থী ও ভোটারদের ভেতর উৎসবের আমেজ বিরাজ করছিল।

কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দুটি প্যানেলের ২৫ জন প্রার্থী অংশগ্রহণ করছেন । এর মধ্যে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ৩ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন, গ্রন্থাগার সম্পাদক পদে ১ জন ও নির্বাহী সদস্য পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

আশরাফ-জয়দেব নেতৃত্বাধীন একতা ও উন্নয়ন প্যানেলে সভাপতি পদে আশরাফ-উজ-জামান খান, সহ-সভাপতি পদে মোতাহার হোসাইন ও আব্দুল হাই সিদ্দিকী, সাধারণ সম্পাদক পদে জয়দেব চক্রবর্ত্তী, যুগ্ম সম্পাদক পদে উৎপল দে ও সিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান, দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীন, নির্বাহী সদস্য পদে আব্দুস সাত্তার মোল্যা, আব্দুর রাজ্জাক, শাহীনুর রহমান, আব্দুল করিম এবং মেহেদী হাসান জাহিদ নির্বাচন করেছেন। এ প্যানেলের গ্রন্থাগার সম্পাদক পদে মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছেন।
এছাড়া, সংস্কারপন্থী প্যানেলে সভাপতি পদে আজিজুর রহমান, সহ-সভাপতি পদে রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক পদে ওয়াজেদ খান ডবলু, যুগ্ম সম্পাদক পদে আব্দুল্লাহ আল ফুয়াদ, কোষাধ্যক্ষ পদে রুহুল আমিন, দপ্তর সম্পাদক পদে সোহেল পারভেজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুশান্ত কুমার মল্লিক এবং নির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন কবির হোসেন, তন্ময় মিত্র বাপী ও আলমগীর হোসেন। কেশবপুর প্রেসক্লাবে দুই বছর পর পর ভোটের মাধ্যমে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন ছিলেন কেশবপুর প্রেসক্লাবের সদস্য আব্দুস সালাম। কমিশনের সদস্য হিসেবে রয়েছেন প্রেসক্লাবের সদস্য মদন সাহা অপু ও রুহুল আমীন খান। নির্বাচন কমিশনার আব্দুস সালাম জানিয়েছেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।