1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী ফকিরহাটে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষ; নিহত ১, আহত কমপক্ষে ২০ কেশবপুরে সামাজিক বনায়ন কর্মসূচির শুভ উদ্বোধন করলেন এমপি আজিজুল ইসলাম লোহাগড়ায় কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে যুবদলের আনন্দ মিছিল

নতুন মডেলের স্মার্টওয়াচ আনলো ওয়ালটন

  • প্রকাশিত : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯২ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক // নতুন মডেলের স্মার্টওয়াচ বাজারে আনলো বাংলাদেশের শীর্ষ প্রযুক্তিপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ওয়ালটনের ওয়াচ ডিভাইসটি ‘টিক’ এর প্যাকেজিংয়ে আরওয়ানএ (R1A) মডেলের নজরকাড়া ডিজাইন এবং অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ।

সুত্রে জানা গেছে, নতুন আসা আরওয়ানএ (R1A) মডেলের স্মার্টওয়াচটিতে ব্যবহৃত হয়েছে ১.৩৯ ইঞ্চির ৪৫৪ বাই ৪৫৪ পিক্সেল রেজ্যুলেশন গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে এবং ২৪০ এমএএইচ ব্যাটারি।

মেটাল এবং প্লাস্টিকের সমন্বয়ে তৈরি স্মার্টওয়াচটিতে রয়েছে ব্লুটুথ ভয়েস কল এবং লাউডস্পিকার মিউজিক, জিপিএস লোকেশন পজিশনিং, অলওয়েজ অন ডিসপ্লে, হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ব্লাড অক্সিজেন, বাংলা ইউআই, স্টপওয়াচ, স্মার্ট রিমাইন্ডার, মোশন জেসচার, পেস কাউন্টিং, ফটো কন্ট্রোল, ব্লুটুথ ৫.০ এবং ৩.০, আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্ট, ৩৭ স্পোর্টস মোড, রিয়েল টাইম ওয়েদার আপডেটসহ চমকপ্রদ ও কার্যকরী সব ফিচার।

ওয়ালটন আইটি পণ্যের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ বলেন, গ্রাহকদের জন্য আমরা প্রতিনিয়ত নতুন নতুন ফিচারসমৃদ্ধ ডিভাইস বাজারে ছেড়ে আসছি। বর্তমান সময়ে স্মার্টওয়াচ একটি গুরুত্বপূর্ণ ডিভাইস। আমাদের ‘টিক’ স্মার্টওয়াচগুলো নজরকাড়া ডিজাইন, সাশ্রয়ী মূল্য এবং অত্যাধুনিক ফিচার থাকায় গ্রাহকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

সিলিকন ও নাইলন স্ট্রাপযুক্ত ওয়ালটন স্মার্টওয়াচে ৬ মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে।
নতুন এই স্মার্টওয়াচটি বাজারে এসেছে ব্ল্যাক, সিলভার এবং গ্রে রঙে। এর দাম মাত্র ৪ হাজার ৮৭৫ টাকা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।