1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম  চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত

চলতি বছরের শেষ দিকে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি এস২৩ মডেল

  • প্রকাশিত : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৯ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক // স্যামসাং গ্যালাক্সি এস২২ মডেল বাজারে আসার পর ফ্ল্যাগশিপ ফোনপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন পরবর্তী প্রজন্মের গ্যালাক্সি এস২৩ সিরিজের জন্য।আশা করা হচ্ছে, বছরের শেষ দিকে কিংবা ২০২৩ সালের শুরুতে বাজারে আসবে স্যামসাংয়ের নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি।

চীনের ওয়েইবোতে লিকার আইস ইউনিভার্স নামের এক চিপস্টার স্যামসাংয়ের পরবর্তী ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২৩ সিরিজের কিছু তথ্য ফাঁস করেছেন। তিনি বলেন, গ্যালাক্সি এস২২ সাথে গ্যালাক্সি এস২৩ সিরিজের খুব বেশি পার্থক্য দেখা যাবে না ডিসপ্লেতে। এ সিরিজের তিনটি ফোন অর্থাৎ গ্যালাক্সি এস২৩, এস২৩ প্লাস এবং এস২৩ আল্ট্রায় যথাক্রমে ৬.১ ইঞ্চি, ৬.৬ ইঞ্চি এবং ৬.৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এস২৩ বেস মডেল ও এস২৩ প্লাসে থাকবে এফএইচডি প্লাস ডিসপ্লে এবং এস২৩ আল্ট্রায় থাকবে ৬.৮ ইঞ্চি কিউএইচডি প্লাস ডিসপ্লে।

দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাংয়ের গ্যালাক্সি এস২২ সিরিজের ডিসপ্লে আকার এবং রেজুলেশন একই ছিল। ফোনটির বেস মডেলের ডিসপ্লে ৬.১ ইঞ্চি।

রিপোর্টে বলা হয়েছে, স্যামসাংয়ের পরবর্তী ফ্ল্যাগশিপের ডিজাইনেও নাকি খুব একটা পরিবর্তন দেখা যাবে না। তবে এস২৩ আল্ট্রায় কিছুটা পরিবর্তন আসতে পারে। ফোনটির ডিসপ্লেতে ফাস্টার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।এস২৩ আল্ট্রায় ক্যামেরায় পরিবর্তন আসবে। এতে থাকবে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা। স্যামসাংয়ের জন্য ২০০ মেগাপিক্সেল ক্যামেরা নতুন হলেও অন্যান্য প্রতিষ্ঠান এরইমধ্যে বাজারে ছেড়েছে।

এস২৩ প্লাস মডেলে ক্যামেরায় আপডেট আসতে পারে। বিশেষ করে সেলফি ক্যামেরায়। ধারণা করা হচ্ছে, গ্যালাক্সি এস২৩ সিরিজে কোয়ালকমের পরবর্তী ফ্ল্যাগশিপ চিপসেট স্ন্যাপড্রাগন ৮ জেন ২ থাকবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।