1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

নিজের অপরাধ ঢাকতে লোহাগড়ায় স্কুল শিক্ষককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫০ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা // নড়াইলের লোহাগড়ায় শরিফুল ইসলাম নামে একজন নিরপরাধ শিক্ষককে অপরাধী সাজাতে নানা কৌশল করছেন এক মহিলা। সর্বশেষ ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগও আনা হয়। অথচ ওই মহিলার বিরুদ্ধে অবৈধ মেলামেশা করতে গিয়ে জনতার হাতে আটকের সুনিদিষ্ট অভিযোগও রয়েছে। ভূক্তভোগীর অভিযোগ,নড়াইলের লোহাগড়া পৌরসভার মোচড়া গ্রামের স্কুল শিক্ষক শরিফুল ইসলামের সাথে একই গ্রামের হুমায়ুন কবির মিন্টু শেখের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে স্কুল শিক্ষককে ফাঁসাতে মিন্টু শেখের স্ত্রী আছিয়া বেগম শিক্ষক শরিফুলের বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগে আদালতে মামলা দায়ের করেন। একই অভিযোগ একাধিক দপ্তরে পাঠায়। যা একাধিক দপ্তর থেকে তদন্তে মিথ্যা প্রমানিত হলেও থেমে নেই আছিয়ার ষড়যন্ত্র।

শিক্ষক শরিফুল ইসলামের বিরুদ্ধে অভিযোগকারি আছিয়া বেগম গত ১২ সেপ্টেম্বর দুপুরে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় (জোড়া পাম্পের) পাশে নির্মানাধীন ভবনের মধ্যে মোক্তার শেখ নামের এক নির্মান শ্রমিকের সাথে অনৈতিক কার্যকলাপের সময় অপর নির্মান শ্রমিক হাবিব ও আরমানের কাছে ধরা পড়ে। পরে মোক্তারের স্ত্রীকে খবর দিলে তিনি মোক্তারকে বাড়িতে নিয়ে যায়। হাবিব ও আরমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। শিক্ষক শরিফুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা আদালত তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনবেস্টিকেশন (পিবিআই) এর উপর দায়িত্ব দেন। পিবিআই মামলাটি সরেজমিন তদন্ত করে স্বাক্ষীদের সাথে কথা বলে মামলাটি সত্য নয় বলে আদালতে প্রতিবেদন দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক শেখ মোনায়েম হোসেন। এছাড়া গত ১৩ ফেব্রয়ারী হুমায়ুন কবির মিন্টুর স্ত্রী মোছাঃ আছিয়া বেগম জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নড়াইলের বরাবরে শিক্ষক শরিফুল ইসলামের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ।

শিক্ষা অফিসার এস এম ছায়েদুর রহমান তার প্রতিবেদনে উল্লেখ করেছেন অভিযোগটি প্রতিপক্ষ মোঃ শরিফুল ইসলামকে ফাঁসানোর চেষ্ঠা করা হয়েছে। প্রকৃতপক্ষে বাস্তবে শরিফুলের বিরুদ্ধে অনৈতিক কার্যকলাপের যে অভিযোগে করা হয়েছে তেমটি ঘটেনি। এমকে মিতালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন,শিক্ষক শরিফুল ইসলামের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট।আছিয়া বেগম এই ধারণের অভিযোগ করে নিজেই নিজের সন্মান ক্ষুন্ন করেছে। লোহাগড়া পৌরসভার ২নং ওয়ার্ডের কমিশনার মোঃ উজ্জল মোল্যা বলেন, শিক্ষক শরিফুল ইসলাম বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা। তাকে শায়েস্তা করার জন্য আছিয়া বেগম ষড়যন্ত করে। বিভিন্ন সময় এই অছিয়া বেগম শরিফুল ইসলামের ক্ষতি করার চেষ্ঠা করে থাকেন । ওদের ইজ্জতের কোন ভয় নেই।

ভুক্তভোগী শিক্ষক শরিফুল ইসলাম বলেন,প্রবিবেশী হওয়ার কারণে হুমায়ুন কবির মিন্টু স্ত্রী মোছাঃ আছিয়া বেগম আমাকে বিভিন্নভাবে সম্মান ক্ষুন্ন করার চেষ্ঠা করছেন।আমি লোহাগড়া এম,কে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত আছি।ওদের নানাবিধ হেনস্থার কারণে পারিবারিক, স্কুলে পাঠদানে ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছি। এর থেকে মুক্তি পেতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের হস্থক্ষেপ কামনা করছি। এ সব বিষয়ে মোছাঃ আছিয়া বেগম বলেন, আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।