1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

লক্ষ্মীপুরে এক স্কুলছাত্রের চা-দোকান আগুনে পুড়ে ছাই

  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১৫৩ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুরের মুষুলধারে বৃষ্টির মধ্যে দূর্বৃত্তের আগুনে মো.নাহিদ আলম নামে এক শিক্ষার্থীর চা-দোকান পুড়ে ছাই হয়ে গেছে।সোমবার (৩ অক্টোবর) ভোরে সদর উপজেলার ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ি বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নাহিদের দাবি, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশি নাছির, সেলিম ও আজাদ তার দোকানে আগুন লাগিয়ে দিয়েছে। এতে এক লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।লেখাপড়ার পাশাপাশি বাড়ীর সামনে এ-দোকান দিয়ে তাদের সংসার চলে। সে যখন বিদ্যালয়ে যায়, তখন বৃদ্ধ বাবা দোকান করেন।

নাহিদ লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ও পশ্চিম চরমনসা গ্রামের আবুল কালামের ছেলে।

স্থানীয়রা জানায়, কে বা কারা দোকানে আগুন লাগিয়ে দিয়েছে। নেভানোর আগেই মালামালসহ পুরো দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তাদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তা না হলে আগুন ছড়িয়ে পড়ে পাশবর্তী দোকানগুলোও পুড়ে যেত। সংযোগ থাকলেও বৃষ্টির কারণে এলাকায় বিদ্যুৎ ছিল না। দোকানে তিনটি গ্যাস সিলিন্ডার থাকলে সেগুলো পোড়েনি।

অভিযোগ অস্বীকার করে নাছির ও মো: সেলিম জানায়, জমির বিরোধ নিয়ে আদালত ও থানায় মীমাংসা হবে। দোকান পুড়ে নাহিদের ক্ষতি কেন করবে? আর পাশে দোকানটি তাদের। আগুন ছড়িয়ে তাদের দোকানেও লাগতে পারতো। অন্যদের সঙ্গে নাহিদের দোকানের আগুন নেভাতে তারাও সহযোগীতা করেছেন বলে তারা দাবি করছেন।

১৭নং ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মিয়ার বেড়ী বাজার পরিচালনা কমিটির সভাপতি সাইফুল হাসান রনি বলেন, ঘটনাটি রহস্যজনক। আইনগত সহায়তা নিতে নাহিদকে পরামর্শ দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল বলেন, ঘটনাটি কেউ আমাদের জানায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।