1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৯:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
দিঘলিয়া প্রেসক্লাব নির্বাচনে ‘সহ-সাধারণ সম্পাদক’ পদে এস,এম শামিম ৩রা ফেব্রুয়ারী খুলনায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল নড়াইলে মাছের ঘেরে বিষ প্রয়োগ ; দশ লাখ টাকার ক্ষতি রূপসা উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রূপসায় আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় জুম কনফারেন্সে :এমপি সালাম মূর্শেদী দিঘলিয়া উপজেলায় কর্মরত প্রকৌশলীদের কর্মবিরতি ও মানববন্ধন পালিত কেশবপুরে বালতিতে রাখা পানিতে পড়ে শিশু কন্যার মৃত্যু সাগরদাঁড়ি মধুমেলায় দর্শনার্থীদের নজর কাড়ছে “কৃষি মেলা” মাইকেল মধুসূদন দত্ত একজন নাট্যকার, বাংলা ভাষার সনেট ও অমিত্রাক্ষর ছন্দের প্রবর্তক-ড.আহসান হাবীব খুলনায় যুবককে প্রকাশ্যে গুলি অভয়নগরে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিনশত বছরের পুরনো মাঘী পূর্নিমা উৎসব লোহাগড়ায় সেনাপ্রধানের পক্ষে অসহায় ও দুস্থদের মাঝে শীতবন্ত্র বিতরণ লোহাগড়ায় মায়ের পরকিয়ায় ভালো নেই শিশু আরিয়ান নড়াইলে স্ত্রীর স্বীকৃতি পেতে কলেজ অধ্যক্ষের অফিসে এক নারী বাড়ছে চিনির দাম, ফেব্রুয়ারি থেকে কার্যকর লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার খুলনার ফুলতলায় যুবককে গুলি করে হত্যা নৈশ প্রহরী থাকা সত্বেও লোহাগড়ায় বিদ্যালয়ের ১৭টি ল্যাপটপ চুরি মাইকেল মধুসুদন দত্ত অন্যতম শ্রেষ্ঠ বাঙালি কবি ও নাট্যকার ছিলেন-জেলা প্রশাসক বাগেরহাটে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত

পূজা দিতে গিয়ে খোয়ালেন ঘরের নগদ টাকা ও স্বর্ণালংকার

  • প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১৮৬ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধি //
পূজা দিতে গিয়ে ঘরের নগদ টাকা ও স্বর্ণালংকার খোয়ালেন বাওয়ালী পরিবার। ঘরে তালা দিয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় পাশ্ববর্তী মন্দিরে পূজা দিতে গেলে সেই ফাঁকে চোরে তালা ভেঙ্গে নিয়ে যায় ৫ ভরি ওজনের স্বর্ণের গহনা ও নগদ টাকা। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করলেও এখনও পর্যন্ত এ ঘটনার কোন ক্লু উদঘাটন করতে পারেনি পুলিশ।

ক্ষতিগ্রস্ত পরিবার জানান, উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দামেরখন্ড গ্রামের বাসিন্দা নিউটন বাওয়ালী (৪২) তার স্ত্রী লাবনী বাওয়ালীকে (৩৬) নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় দামেরখন্ড মন্দিরে পূজা দিতে যান। গেইট ও ঘরের দরজায় তালা দিয়ে তারা মন্দিরে যায়। ওই সময় কেউই ঘরে না থাকার সুযোগে চোরেরা তালা ভেঙ্গে ঘরে ঢুকে একটি আলমারী, একটি বড় ট্রাঙ্ক ও একটি ছোট ট্রাঙ্কের তালা ভেঙ্গে আসবাবপত্র তছনছ করে। এরপর ঘরে থাকা ৫ ভরি ওজনের এক জোড়া রুলি, এক জোড়া শাখা, এক জোড়া পলা, দুইটি চেইন, একটি লকেট, ৬টি টিকলি, তিনটি কানেরদুল ও নাকফুল, একটি বাজু, একটি নুপুর এবং নগদ ৯৮০০টাকা নিয়ে যায় চোরেরা। পূজা শেষ করে ঘরে এসে গৃহকর্তা-কর্তী দেখেন সবকিছু তছনছও এলোমেলো। তখন গৃহকর্তী লাবনীর ডাক চিৎকার ও কান্নাকাটিতে আশপাশের লোকজন জড়ো হন।

লাবনী বলেন, সন্ধ্যা ৭ টা থেকে ৮টার মধ্যেই এ ঘটনা ঘটে। ঘটনার খবর পাওয়ার ঘন্টা দুই পর ঘটনাস্থলে যায় পুলিশ। তবে মন্দির আর চুরি হওয়া এ বাড়ীর দূরত্ব কোয়াটার কিলোমিটারেরও কম। মন্দির এলাকায় পুলিশের টহল থাকার পরও পাশেই এমন ঘটনা ঘটায় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে স্থানীয় জনমনে। এদিকে এ চুরির ঘটনায় এখনও পর্যন্ত কোন ক্লু খুজে বের করতে পারেনি পুলিশ।

চটেরহাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মোঃ আলী রেজা বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি, রাস্তা থেকে ঘরটি ভিতরে ও ফাঁকা জায়গায়। কিভাবে কে বা কারা এ ঘটনা ঘটালো তা এখন পর্যন্ত সনাক্ত করা সম্ভব হয়নি, তবে আমরা এদের (চোরদের) খুজে বের করার চেষ্টা করছি। মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, দামেরখন্ড এলাকায় চুরির ঘটনায় রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো,ওই ঘটনায় পুলিশের তদন্ত চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।