1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

কয়রায় দুই শতাধিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎকারী খোকনদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  • প্রকাশিত : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১৮২ বার শেয়ার হয়েছে

মোঃ ফয়সাল হোসেন,কয়রা প্রতিনিধি// অল্প সঞ্চয়ে অধিক মুনাফার প্রলোভনে গ্রামের সহজ-সরল মানুষের সারাজীবনের সঞ্চিত লক্ষ লক্ষ টাকা আত্মসাত করেছেন খোকন মন্ডল।

খুলনার কয়রা সদর ইউনিয়নের মদিনাবাদ এলাকার মৃত গুনধর মন্ডলের পুত্র খোকন মন্ডল হাজারো গ্রাহকের কয়েক কোটি টাকা লুটপাট করে লাপাত্তা এখন। গতকাল সোমবার (১০ অক্টোবর) বেলা ১১টায় মানববন্ধন চলাকালে এসব অভিযোগ করেন বিক্ষুব্ধ ক্ষতিগ্রস্তরা।কয়রা উপজেলা সদরের তিনরাস্তার মোড়ে তীব্র রোদ্রের মধ্যে মানববন্ধনে বিক্ষোভ প্রদর্শনকালে অবিলম্বে আত্মসাৎকারী খোকন মন্ডলসহ তার সহযোগীতে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তি ও সঞ্চিত অর্থ ফেরতের দাবিতে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, খোকন ও তার স্বজনেরা অংকুর শ্রমজীবী সমবায় সমিতি, সোস্যাল কনসার্ন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিযন লিমিটেড, দীপ্ত উন্নয়ন ফাউন্ডেশন, হোসান্না সোস্যাল কনসার্ন, সহানুভূতি শ্রমজীবী সমবায় সমিতিসহ বিভিন্ন সংগঠনের নামে ঋণ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে অর্থ আমানত সংগ্রহ করে। সাধারণ গ্রাহকের সঞ্চয়ের বিপরীতে মোটা অংকের মুনাফার লোভ দেখিয়ে তারা দীর্ঘদিন এলাকার নিরীহ মানুষদের কাছ লক্ষ লক্ষ টাকা হাতিয়ে গড়েছেন অবৈধ সম্পদের পাহাড়।

প্রথম দিকে আমানতের বিপরীতে প্রতি মাসে মুনাফা দিয়ে সামান্য কিছু মানুষকে ঋণ দিয়ে সাধারণ মানুষকে প্রলুব্ধ করে। পরে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয় এই প্রতারক খোকন মন্ডল। তারা মানুষের কাছ থেকে স্বাক্ষরিত চেক, স্ট্যাম্প নিয়ে নেয় কৌশলে। ভুক্তভোগীরা চেক ও স্ট্যাম্প আমানতের অর্থ ফেরত পেতে অভিযুক্ত খোকন মন্ডল ও তার নিয়ন্ত্রণাধীন ওই সব এনজিও কর্মকর্তাদের কাছে অনুনয়-বিনয় করলে চাঁদাবাজি, মাদক দ্রব্যসহ চেক-স্ট্যাম্প দিয়ে তাদের হয়রানিমূলক নানা মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখানো হচ্ছে বলেও অভিযোগ ভুক্তভোগীদের।

মানববন্ধনে ভুক্তভোগী গ্রাহকদের আমানতের অর্থ ফেরতসহ প্রতারক খোকনের ও তার স্বজনদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান তারা। অন্যত্থায় আরও কঠোর কর্মসূচির হুশিয়ার দেন অসহায় ভুক্তভোগীরা।

মানবন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন বাগালি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুল হক, ডাঃ পতিত পবন, আহসান, বাবু, কাজল, মফিজুল, সিরাজুল, ছালাম, রাসেল ও মুকুল প্রমুখ। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ভুক্তভোগী পরিবার ছাড়াও দুই শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।