1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী

নড়াইলের মধুমতি সেতুতে টোল দিয়ে যান চলাচল শুরু

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১৯৩ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা // গোপালগঞ্জ ও নড়াইলের সীমান্তে নির্মিত দেশের প্রথম ছয় লেনের মধুমতি সেতু যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে।

গতকাল সোমবার রাত ১২টা থেকে সেতুর টোল প্লাজায় টোল দিয়ে যানবাহন চলাচল শুরু হয় বলে সড়ক ও জনপদ অধিদপ্তর (সওজ) নড়াইলের নির্বাহী প্রকৌশলী ও কালনা সেতুর প্রকল্প ব্যবস্থাপক আশরাফুজ্জামান জানান।

এর আগে সোমবার বেলা ১২টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মধুমতি সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মধুমতি সেতু যানবাহন চলাচলের জন্য খুলেদেওয়ার সময় টোল প্লাজায় আবস্থানরত লোকজন বলেন, নড়াইল, যশোর, মাগুরা ও ঝিনাইদহগামী যাত্রীবাহী বাস, ট্রাক, প্রাইভেট কারসহ বিভিন্ন ধরনের যানবাহন মধুমতি সেতু দিয়ে চলাচল শুরু করেছে। টোল প্লাজার চারটি বুথের মাধ্যমে টোল আদায়ের কাজ চলছে।”

নড়াইলের লোহাগড়ার উপজেলা এবং গোপালগঞ্জের কাশিয়ানীর মধ্য দিয়ে প্রবাহিত মধুমতি নদীর উপর নির্মিত এই সেতু উদ্বোধনের ফলে এই অঞ্চলের মানুষের ঢাকার সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগ চালু হলো। ঢাকা থেকে যশোরগামী বাসের চালক রবিউল ইসলাম বলেন, “রোববারও ফেরি ঘাটে চরম ভোগান্তিতে পড়তে হয়েছিল। আজকে আর কোন কষ্ট নেই। এখন থেকে প্রায় এক ঘণ্টা আগে গন্তবে পৌছে যেতে পারবো। আমরা খুবই খুশি।”

যশোর থেকে ঢাকাগামী অ্যাম্বুলেন্স চালক রবীন দাস বলেন, “ফেরির পরিবর্তে আজ খুব কম সময়ে সেতু দিয়ে পার হতে পারলাম। এখন রোগীকে নিয়ে আরও আগে ঢাকায় পৌঁছাতে পারবো।”

শ্রমিক নেতা মিজানুর রহমান মিন্টু একগাল হাসি দিয়ে এ প্রতিবেদককে জানান,” ভাড়া নির্ধারণের জন্য শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনার করা হয়নি। তারপরও নির্ধারিত “টোল” দিয়ে সেতু পারাপারের জন্য তিনি চালকদের প্রতি অনুরোধ জানান।

এ বিষয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেন, “এই সেতু উদ্বোধনের মধ্য দিয়ে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া এই অঞ্চলের সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে বলে আমি বিশ্বাস করি। এ অঞ্চলের সকল মানুষের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।