1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নগরীর রায়েরমহলে সাবেক কাউন্সিলরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি খুলনায় খাদ্য কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা কেশবপুরে জাতীয় দিবসগুলো উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে ভারতীয় ঔষধ’সহ আটক ১ প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে সর্ব প্রথম একুশে বই মেলা-২০২৪ এর শুভ সূচনা একদিনের সফরে খুলনা আসছেন জুনাইদ আহমেদ পলক কেএমপি’র অভিযানে ১১৭ পিস ইয়াবা ও ৪৮৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৮ নড়াইলে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক নড়াইলে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ দিঘলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কেশবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালিত দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খাঁন কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা বাংলাদেশ প্রেসক্লাব খুলনা জেলা শাখার পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন মোংলার টাটিবুনিয়া মাঃ বিঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস খুলনায় প্রভাতফেরীতে মানুষের ঢল নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ পালিত

লোহাগড়ায় বেড়েছে চুরি-ডাকাতি, আতংকিত এলাকাবাসী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ২৩২ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি // নড়াইলের লোহাগড়া সদরের কোয়ার্টার কিলোমিটারের মধ্যে হঠাৎ করেই বেড়েছে ডাকাতি ও চুরি। বাড়িতে মানুষ অনুপস্থিত থাকলেও সেই বাসা-বাড়িতে হচ্ছে চুরি। ১৫ ও ১৭ অক্টোবর দুই গ্রামের ৯ বাড়িতে চুরি ও ডাকাতি গত ২০ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর চুরি ও ডাকাতি হয়েছে ৩ বাড়িতে। গত বছর অক্টোবর মাসে রাজুপুর গ্রামে ডাকাতি হয়। এখন চোর-ডাকাতের ভয়ে সাধারণ মানুষ ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে। বাসা বাড়ি ফাঁকা রেখে বেড়াতে বা কাজে অন্যত্র গেলেই এ ঘটনা ঘটছে।

চুরি- ডাকাতির ঘটনায় থানায় অভিযোগ দিলে বা মামলা দিলে অভিযোগ বা মামলার অগ্রগতি নিয়ে উঠছে প্রশ্ন। চুরি বা ডাকাতি হওয়া স্বর্ণালংকার, মালামাল, টাকা উদ্ধারে যেমন পুলিশের সাফল্য নেই তেমনি চোর-ডাকাত গ্রেফতারেও পুলিশের তেমন কোন সাফল্যের খবর পাওয়া যায়নি। দরজা বা জানালার গ্রিল বা গেট ভেঙ্গে চোর-ডাকাত ঘরে ঢুকছে। গত ১৫ অক্টোবর রাতে লোহাগড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের রাজুপুর গ্রামের বাসিন্দা সোহানের ভাড়াটিয়া বকতিয়ার রহমানের বাসায় গ্রিল ভেঙ্গে চুরি হয়েছে। নগদ ১০ হাজার টাকাসহ দেড় ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। প্রতিবেশী হাসমত শেখের ভাড়াটিয়া সুমনের বাসায় ডাকাতি হয়েছে।

গাজী আজিজুর রহমান, মোক্তার হোসেনের ভাড়াটিয়া মাকসুরুল হক সুমনের বাসায় দেড় লাখ নগদ টাকাসহ দুই ভরি সোনা লুট হয়। মোহাম্মদ মিয়ার বাড়িতে চোরে জানালা ভেঙ্গে ঢুকবার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।১৭ অক্টোবর রাতে পৌরসভার ৬নং ওয়ার্ডের গোপিনাথপুর গ্রামে মরহুম দৌলত আহম্মেদ খানের নিজ বাড়িতে ও ভাড়াটিয়া ইমরান আহম্মেদের বাসায় ও প্রতিবেশী ইকবালদের বাড়িতে চুরি-ডাকাতি হয়েছে। এরআগে মানিকগঞ্জ এলাকায় ডাকাতি হয়েছে।

গত ১ অক্টোবর দিবাগত রাতে লোহাগড়া উপজেলার দিঘলিয়া পূর্বপাড় গ্রামের বাসিন্দা কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক দুলু মুন্সীর বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা বাড়ির গ্রিল কেটে প্রবেশ করে অস্ত্রের মুখে শিক্ষক দম্পত্তিকে জিম্মি করে ৯ সোনা ও নগদ প্রায় তিন লাখ টাকা নিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত পরিবার জানান, ৫ জন ডাকাত ঘরের গ্রিলের তালা ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে। বাইরেও কয়েকজন ছিলো।

১ অক্টোবর দুপুরে ডাকাতি হয়েছে লোহাগড়া পৌরসভার খলিসাখালী গ্রামের বাসিন্দা লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের শিক্ষক কাজী আল মামুনের লক্ষীপাশা ডাক বাংলো পাশর্^বর্তী বাসাবাড়িতে। শিক্ষক কাজী আল মামুন জানান, আমার স্ত্রী-পিতার বাড়িতে বেড়াতে গেছে। আমি সকালে ভাড়ার বাসা (প্রবাসী নুর ইসলামের বাড়ি) থেকে বের হই সকাল ৮টায়। বাসায় ফিরি দুপুর ১-৩টার মধ্যে। বাসায় কেউ না থাকায় চোর-ডাকাতে বাসার দরজার তালা ভেঙ্গে ঘরে ঢুকে নগদ ৩০ হাজার টাকাসহ সোনার গহনা নিয়ে গেছে।

২০ সেপ্টেম্বর দিবাগত রাত ১টার পর লোহাগড়া পৌরসভার রাজুপুর গ্রামের বাসিন্দা লক্ষীপাশা বাজারের মুদি দোকানদার বিল্লাল মোল্যার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এছাড়া আরো অনেক বাড়িতে ডাকাতি হয়েছে।

লক্ষীপাশা গ্রামের শরিফুজ্জামান জানান,আমাদের গ্রামসহ আশপাশের গ্রামে অহরহ টিউবওয়েল, লোহার রড, পানির পাম্প চুরি হচ্ছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন বলেন, চুরি-ডাকাতি রোধে পুলিশ দ্রুতই বড় অভিযানে নামবে। পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।