1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় মনোনয়নপত্র জমার শেষ দিনে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জন প্রার্থী সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি,গণধোলাইয়ের শিকার চা বিক্রেতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শার্শায় ১১ জনের মনোনয়ন দাখিল শ্যামনগরের সিসিডিবির আয়োজনে গৃহপালিত পশু পাখি পালনে কর্মশালা দ্বিতীয় বিয়ের চার দিন পর খুন হলেন বৃদ্ধ; ছেলেরা পলাতক নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু তৈয়বিয়া সাবেক ছাত্র পর্ষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত নড়াইল-২ আসনের সাবেক সাংসদ এ্যাড.মকবুল হোসেনের মৃত্যুতে নড়াইলে শোকের ছায়া বোরো মৌসুমে ধান চাল সংগ্রহের মূল্য নির্ধারণ বেনাপোল ইমিগ্রেশনের কাস্টমস সুপারের হাতে সাংবাদিক লাঞ্ছিত বাগেরহাটে মাদক সেবনের অভিযোগে ১১জনকে গ্রেপ্তার কেশবপুরে আমাদের ভূমিকা শীর্ষক সাহিত্য আসর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে অতিষ্ঠ মোংলার জনজীবন ঝিকরগাছার পল্লীতে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ শ্যামনগরে তরমুজের বাম্পার ফলন; কৃষকের মুখে হাসি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু আগামীকাল খুলনায় আসছেন চরমোনাই পীর কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত কেশবপুরে ৭১-এর ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সভা

দিঘলিয়ায় দোকানের চালার টিন কেটে দোকানে ঢুকে দুঃসাহসিক চুরি

  • প্রকাশিত : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৭৮ বার শেয়ার হয়েছে

এস.এম.শামীম,দিঘলিয়া(খুলনা)// দিঘলিয়া সেনহাটি ও দেয়াড়ায় বিভিন্ন দোকানের চালার টিন কেটে দোকানে ঢুকে দুঃসাহসিক চুরি সংঘটিত করেছে এক সংঘবদ্ধ চোর চক্র।

দেয়াড়া জ্ঞানীর মোড় থেকে দুই চোর জনতার হাতে ধৃত হয়ে গণধোলাইয়ের শিকার হয়েছে। দুই চোর পালিয়ে যেতে সক্ষম হয়েছে। ধৃত চোর রাতে সেনহাটিসহ বিভিন্ন দোকান ও এলাকায় চুরি করার কথা শিকার করলেও চোরদের পুলিশের হাতে না দিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী ও দোকানদারদের সূত্রে জানা যায়,গত রবিবার (২৩ অক্টোবর) দুর্যোগের রাতে সেনহাটি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের গেট সংলগ্ন চারটি দোকানের চালার টিন কেটে দোকানে ঢুকে নগদ টাকা, মোবাইল সেট, রিসার্চ কার্ড, মিনিট কার্ড, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে নিয়ে অবাধে পালিয়ে যায়। তারা যাওয়ার পথে ফরমাইশখানা লোকালয়ে ঢুকে মনিরের বাড়ি থেকে ২০ হাজার টাকা মূল্যের স্মার্ট ফোন চুরি করে নিয়ে অবাধে পালিয়ে যায়। পরে এ সংঘবদ্ধ চোর চক্র দেয়াড়া জ্ঞানীর মোড় দেয়াড়া টেক্সটাইল মিলের সামনে অবস্থিত রুস্তম টেলিকোমের টিনের চালা কেটে দোকানে ঢুকে।

এসময় দেয়াড়া জ্ঞানীর মোড়ের বশির দোকানদারসহ কয়েকজন তাদের দুই চোরকে হাতেনাথে ধরে ফেলে। এবং উত্তম মাধ্যম দেয়। তাদের আর্তচিৎকার শুনে আশপাশের শত শত লোক ছুটে আসে।এ সময় সংবাদ পেয়ে সেনহাটি স্কুল সংলগ্ন মদিনা শপের মালিক মাহফুজ, মুনাইমা টেলিকমের মালিক রাসেল,লোকমান স্টোরের মালিক লোকমান এবং মায়ের দোয়া নামক দোকানের মালিক ববি দেয়াড়া জ্ঞানীর মোড়ে যায়। এ সময় দিঘলিয়া ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য তাদের জানান, চোর ধরা হয়েছে। তারা আপনাদের দোকানে চুরির ঘটনা শিকার করেছে। আপনাদেরকে নিয়েই সমাধান করা হবে।

প্রথমে চুরি হওয়া দোকান মালিক ববি,রাসেল,লোকমান ও মাহফুজ এ প্রতিবেদককে জানান,দিঘলিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ শাহাবুদ্দীন আমাদের সহযোগিতা না করে চোরদের ছেড়ে দেয়। আমরা তার নিকট থেকে চোর চক্রের নাম ঠিকানা নিয়ে খালিশপুর গোয়ালপাড়া পাওয়ার হাউস ট্রেন লাইন এলাকায় জানতে পারি এরা একটা কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের সেখান থেকে ধরে আনা সম্ভব নয়।

এদিকে দেয়াড়া জ্ঞানীর মোড় রুস্তম টেলিকমের মালিক ইয়াসিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার সাথে যোগাযোগ সম্ভব হয়নি। চোরকে ধরার সাথে সম্পৃক্ত জ্ঞানীর মোড়ের দোকানদার বশিরের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকেও দোকানে পাওয়া যায় নি। তবে অপর একজন এ প্রতিবেদককে জানান, চোর ধরা হয়েছিল এবং ছেড়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে কিছু জানার থাকলে মেম্বরের সাথে যোগাযোগ করার চেষ্টা করবেন।

এ ব্যাপারে কথা হয় রুস্তম টেলিকমের ঘরের মালিক মনিরুলের সাথে। তিনি এ প্রতিবেদককে বলেন, চোর ধরা হয়েছে, আমার ঘরের টিন কেটেছে। আমি আমার ক্ষতি পূরণ পেয়ে গেছি। চোর ছেড়ে দেওয়া হয়েছে। চোর ধরে পুলিশে দিলে কি ক্ষতি পূরণ পেতাম?
মনিরুলের আর এক সহোদর শরিফুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, আপনারা আগে কোথায় ছিলেন? আমরা যা ভালো বুঝেছি করেছি। আমাদের কাছে কেউ আসেনি। মেম্বরের কাছে যান। এখানে এখন ঘুরে কোনো লাভ নেই।

এ ব্যাপারে কথা হয় দিঘলিয়া সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ শাহাবুদ্দীনের সাথে। তিনি এ প্রতিবেদককে জানান, আপনার নম্বর সেভ করে রাখছি। ওদের সবাইকে হাজীর করে আপনাকে জানাবো। আপনাকে সঙ্গে নিয়ে চুরি হওয়া দোকানদারদেরও সমাধান করা হবে। তা কালই হবে।
উল্লেখ্য গত ২৩ অক্টোবর দুর্যোগপূর্ণ রাতে সেনহাটি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান সংলগ্ন ৪টি দোকান যথাক্রমে মদিনা শপ থেকে নগদ ৫০০০ হাজার টাকা, টাস ও বাটন ফোনসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রসহ ৫০ হাজার টাকার নগদ টাকা ও মালামাল, মুনাইমা টেলিকমের নগদ ৩৫ হাজার টাকা, ফোন ৩টা, রিসার্চ কার্ড ও মিনিট কার্ড, ব্যবহারিক জিনিসপত্রসহ ৭০ হাজার নগদ টাকা ও মালামাল, লোকমান স্টোর থেকে নগদ ৫ হাজার টাকা, ব্যবহারিক মালামালসহ ২০ হাজার নগদ টাকা ও মালামাল এবং মায়ের দোয়া স্টোর থেকে মোবাইল, নগদ ২০ হাজার টাকা, মোবাইল সেট, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রসহ ৫০ হাজার নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে অবাধে পালিয়ে যায়।
উল্লেখ্য যে, এ চোর চক্র দীর্ঘদিন যাবত দিঘলিয়া উপজেলার বিভিন্ন হাট-বাজারে ঢুকে বিভিন্ন দোকানের চালার টিন কেটে অথবা বিভিন্ন কৌশলে দোকানের ক্যাশ থেকে নগদ টাকাসহ অন্যান্য ব্যবহৃত জিনিসপত্র চুরি করে আসছে। এদের পিছনে শক্তিশালী পৃষ্ঠপোষকতা রয়েছে বলে এলাকাবাসী ও বিজ্ঞমহলের অভিমত।

এদিকে চোর হাজির করে সেনহাটিতে চুরি হওয়া দোকান মালিকদের সাথে যোগাযোগের কথা থাকলেও ইউপি সদস্য যোগাযোগ করেননি। চোর ছেড়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন। এদিকে ক্ষতিগ্রস্থ দোকান মালিকগণ থানা পুলিশে গিয়েও অজ্ঞাত কারণে অভিযোগ না করে ফিরে এলেন।
এ ব্যাপারে দিঘলিয়া ওসি (ভারপ্রাপ্ত) রিপন কুমার সরকার এ প্রতিবেদককে বলেন,বিষয়টি খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।